বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
১০৭

আম্ফান: ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ মে ২০২০  

বিশেষ হেলিকপ্টারে করে ঘূর্ণিঝড় আম্ফানের আঘাতে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন ত্রাণ ও ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

শুক্রবার (২২ মে) প্রতিমন্ত্রী আম্ফানে ক্ষতিগ্রস্ত সাতক্ষীরা, পটুয়াখালী ও ভাসানচরে বিমান বাহিনীর দুটি বিশেষ হেলিকপ্টারে করে পরিদর্শনে যান। এ সময় সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার ও গণমাধ্যম কর্মীরা তার সঙ্গে ছিলেন। আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এ তথ্য জানায়।

আইএসপিআর আরও জানায়, বিমান বাহিনীর মেডিকেল ইভাকোয়েশন সহায়তার অংশ হিসেবে বাহিনীর ১১৯ জন সদস্য ঘূর্ণিঝড় পরবর্তী দুর্যোগ ব্যবস্থাপনায় বেসামরিক প্রশাসনকে সহায়তা দিতে সাতক্ষীরায় অবস্থান করছেন। তারা শুক্রবার সাতক্ষীরার দক্ষিণ আলিপুর এলাকার মানুষদের চিকিৎসা সেবা দেন।

পাশাপাশি তারা সেখানে উপড়ে পড়া গাছপালা সরিয়ে রাস্তাঘাট চলাচল উপযোগী এবং ঘরবাড়ি মেরামতের কাজ করে। ঘূর্ণিঝড় উপদ্রুত এলাকার মানুষের জন্য বিশুদ্ধ পানি সরবরাহের জন্য বিমান বাহিনী ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্ট, জেনারেটর, ওয়াটার কনটেইনার, ইলেকট্রিক মোটর পাম্প সহ প্রয়োজনীয় সরঞ্জামও পাঠিয়েছে তারা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর