বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৩ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
৩৬২

কেশবপুর প্রেস ক্লাবের সভাপতি আশরাফ ও সম্পাদক জয়দেব

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২০  

যশোরের কেশবপুর উপজেলা প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে আশরাফ-উজ-জামান খাঁন এবং সাধারণ সম্পাদক পদে জয়দেব চক্রবর্ত্তী নির্বাচিত হয়েছেন।

শনিবার (৫ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রেস ক্লাবের নিজস্ব কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে আশরাফ-উজ-জামান খাঁন, কোষাধ্যক্ষ শামসুর রহমান, দপ্তর সম্পাদক মশিয়ার রহমান ও শেখ শাহিনুর ইসলাম ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হন। 

মোট ৫৫ ভোটারের মধ্যে ভোট পড়ে ৫১টি। নির্বাচনে জয়দেব চক্রবর্ত্তী সাধারণ সম্পাদক, সহ-সভাপতি পদে মোল্যা আব্দুস সাত্তার, আব্দুল হাই সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে উৎপল দে, এম.আর মঈন এবং গ্রন্থাগার সম্পাদক মতিয়ার রহমান নির্বাচিত হয়েছেন। 

এছাড়া নির্বাহী সদস্য পদে নুরুল ইসলাম, আবদুল্লাহ আল ফুয়াদ, কে.এম কবির হোসেন ও আব্দুর রাজ্জাক নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন আব্দুস সালাম, আব্দুল মোমিন ও সিদ্দিকুর রহমান। নির্বাচনে সার্বিক নিরাপত্তায় কেশবপুর থানার ওসি(তদন্ত) ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে পুলিশের ১২ সদস্যের একটি টিম নিয়োজিত ছিল।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর