বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৩ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
২৯৭

বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মিত হবে প্রেসক্লাব যশোরে

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২১  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি সম্মান জানাতে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ করবে প্রেসক্লাব যশোর। প্রেসক্লাব যশোরের জমিদাতা ছিলেন বঙ্গবন্ধু। বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে ক্লাবের ক্লাবের নির্বাহী কমিটির প্রথম সভায় সর্বসম্মতভাবে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

এ উদ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে সভায় সুনির্দিষ্ট পরিকল্পনাও করা হয়। বলা হয় ক্লাব প্রাঙ্গণেই নির্মাণ করা হবে জাতির পিতার ম্যুরাল।

ক্লাবের কনফারেন্স রুমে সভাপতি জাহিদ হাসান টুকুনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় আরও বেশ কয়েকটি বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সম্পাদক এসএম তৌহিদুর রহমানের সঞ্চালনায় সভায় আরও আলোচনা করেন সহ-সভাপতি ওহাবুজ্জামান ঝন্টু ও নূর ইসলাম, যুগ্ম সম্পাদক সরোয়ার হোসেন ও হাবিবুর রহমান মিলন, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান রিপন, নির্বাহী সদস্য শহিদ জয়, শিকদার খালিদ, জাহিদুল কবীর মিল্টন, ফিরোজ গাজী, কাজী আশরাফুল আজাদ ও সাজেদ রহমান প্রমুখ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর