শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

  যশোরের আলো
৪০৯

যশোরে এক অপহরণকারী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

যশোরে ৭ম শ্রেণীর শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে আরশেদ আলী নামে এক অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

১১ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকালে অপহরণের অন্যতম আসামী আরশেদ আলীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ। 

গ্রেফতারকৃত আরশেদ চৌগাছা উপজেলার সৈয়দপুর গ্রামের মৃত বদর উদ্দিন সরদারের ছেলে।

এর আগে সোমবার রাতে অপহৃত শিক্ষার্থীর পিতা আলী মনির বাদী হয়ে আরশেদ আলী, সদর উপজেলার গোবিলা গ্রামের মৃত আইজউদ্দিন গাজীর ছেলে প্রিন্স গাজী ও তার স্ত্রী মোছা: তহমিনা বেগমসহ অজ্ঞাতনামা ৩/৪জনের নামে কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন।

থানায় এজাহার সূত্রে জানা যায়, তার মেয়ে সিনথিয়া মেহেরীন মৃদু (১৩) শহরতলী পালবাড়ী এফোর্ট স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীতে লেখাপড়া করে। আসামী আহাদ আলী এক সময় তার বাড়িতে রাজমিস্ত্রির কাজ করেছে। আলী মনিরের বাড়ির আশে পাশে কাজ করার সুবাদে তার মেয়েকে স্কুলে আসা যাওয়ার প্রাক্কালে কু- প্রস্তাবসহ উত্যক্ত করতো। 

সিনথিয়া বাড়িতে বিষয়টি জানালে আহাদ আলী ও তার পরিবারের অন্যান্য সদস্যদের জানায়। এতে আহাদ আলী আরো ক্ষিপ্ত হয়ে সিনথিয়াকে অপহরণের সুযোগ খুঁজতে থাকে। 

এরই ধারাবাহিকতায় গত রোববার সকালে সিনথিয়া মেহেরীন মৃদু বাড়ি হতে স্কুলের উদ্দেশ্যে বের হয়। পালবাড়ী পাওয়ার হাউজের সামনে পৌঁছালে উক্ত আহাদ আলীসহ চারজন ও অজ্ঞাতনামা আরো ২জন সিনথিয়া মেহেরীন মৃদুকে ফুসলিয়ে একটি ইজি বাইকে তুলে অপহরণ করে নিয়ে যায়। 

পরবর্তীতে সিনথিয়া মেহেরীন মৃদুকে আহাদ আলী তার মামা আরশেদ আলীর বাড়িতে নিয়ে যায়। পরে সেখান থেকে সরিয়ে অন্যত্র গোপন স্থানে নিয়ে যায়। 
তবে পুলিশ আহাদ আলীর মামা আরশেদ আলীকে গ্রেফতার করলেও সিনথিয়া মেহেরীন মৃদুকে উদ্ধার করতে পারেনি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর