বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৩ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
১৮৮

চিকিৎসার জন্য ১৮ লাখ টাকা পেল কেশবপুরের শতাধিক দুস্থ

প্রকাশিত: ১২ জুন ২০২২  

চিকিৎসার জন্য যশোরে ১২০ জন দুস্থের মাঝে ১৮ লাখ টাকা বিতরণ করা হয়েছে। শনিবার (১১ জুন) জেলার কেশবপুর উপজেলা পরিষদে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অর্থ দুস্থদের হাতে তুলে দেন যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার।

জানা যায়, ২০২১-২২ অর্থ বছরে নিজের ঐচ্ছিক তহবিল থেকে ৯৪ জন দুস্থকে ৫ লাখ টাকা দিয়েছেন শাহীন চাকলাদার। সেই সঙ্গে জটিল রোগে আক্রান্ত ২৬ জনকে চিকিৎসা বাবদ ১৩ লাখ টাকা দেয়া হয়েছে সমাজসেবা অধিদপ্তরের আওতায়।

উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার মো. আলমগীর হোসেন, যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, জেলা আওয়ামীলীগের সদস্য ও কেশবপুর পৌর সভার মেয়র রফিকুল ইসলাম, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মশিয়ার রহমান সাগর, কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমিন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাসহ স্থানীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিগণ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর