শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

  যশোরের আলো
১৮৩

লকডাউন অমান্য করায় যশোরে ৫৫ জনকে জেল-জরিমানা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ জুলাই ২০২১  

সরকার ঘোষিত কঠোর লকডাউন অমান্য করায় যশোরে ৫৫ জনকে ৪৬ হাজার ৮শ’ টাকা জরিমানা ও তিনদিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।  

সোমবার (২৬ জুলাই) জেলাজুড়ে দিনব্যাপী অভিযান চালিয়ে তাদেরকে জেল ও জরিমানা করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী আতিকুর রহমান শহরের মাইকপট্টি, আরএন রোডসহ বেশ কিছু এলাকায় এদিন অভিযান চালিয়ে ৩টি মামলায় ৩ জনকে জেল ও ৬ হাজার টাকা জরিমানা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা আখতার অভিযান চালান আরএন রোড, মণিহার এলাকায়। এ সময় তিনি ১টি মামলা, ১জনকে জেল এবং ২ হাজার টাকা জরিমানা করেন। যশোর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এসএম মিকাইল হোসেন চুড়ামনকাটি এলাকায় অভিযান চালিয়ে ৫টি মামলা, ৫ জনকে জেল ও ৬ হাজার ২শ’ টাকা জরিমানা করেন। 

অপরদিকে, অভয়নগরে ১১টি মামলায় ১১জনকে জেল ও ১৭ হাজার ৮শ’ টাকা, কেশবপুরে ১২টি মামলায় ১২জনকে জেল ও ৯ হাজার ৬শ’, ঝিকরগাছাতে ৬টি মামলায় ৬ জনকে জেল ও ৩ হাজার ৯শ’ টাকা, শার্শায় ৪টি মামলায় ৪ জনকে জেল ও ২ হাজার ২শ’ টাকা, চৌগাছাতে ২টি মামলায় ২ জনকে জেল ও ১ হাজার’ ২শ’ টাকা, মণিরামপুরে ২টি মামলায় ২জনকে জেল ও ১ হাজার ৫শ’ টাকা, বাঘারপাড়ায় ৭টি মামলায় ৭জনকে জেল ও ৭ হাজার ৭শ’ টাকা জরিমানা আদায় করা হয়। 

এদিন সব মিলিয়ে ৫৫টি মামলায় ৫৫ জনকে জেল ও ৪৬ হাজার ৮শ’ টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।

করোনা মহামারী নিয়ন্ত্রণে ভ্রাম্যমান আদালতের এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর