রোববার   ২৯ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৫ ১৪২৭   ১৩ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
৪০ শতাংশ সেমিস্টার ফি মওকুফ করা হলো যবিপ্রবির শিক্ষার্থীদের করোনাভাইরাস: দেশে নতুন শনাক্ত ১৯০৮, মৃত্যু ৩৬ রোববার বঙ্গবন্ধু সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী নওয়াপাড়ায় ৩শ’ দরিদ্রকে কম্বল বিতরণ করলেন যুবলীগ নেতা কুষ্টিয়ায় আরও ৭ জন করোনাভাইরাসে আক্রান্ত বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রতিষ্ঠিত হবে: হানিফ চুয়াডাঙ্গা আইনজীবী সমিতি নির্বাচনে আওয়ামী পরিষদের জয় অতিরিক্ত মদপানে ঝিনাইদহে এক দুধ ব্যবসায়ীর মৃত্যু মাগুরায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত নড়াইলে ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করলো পিবিআই
৬৩

অনুশীলন শুরু করেছেন ‘নড়াইল এক্সপ্রেস’

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা দীর্ঘদিন ধরেই চোটের সঙ্গে লড়ছেন। এ কারণে আসন্ন বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফটে তিনি ছিলেন না। তবে স্বস্তির খবর হচ্ছে, পায়ের ব্যথা কিছুটা কমায় এরই মধ্যে অনুশীলন শুরু করেছেন ‘নড়াইল এক্সপ্রেস’ খ্যাত মাশরাফি।

করোনাভাইরাসের আগে চলতি বছরের মার্চ মাসে শেষবারের মতো মাঠে নেমেছিলেন মাশরাফি। এরপর ব্যক্তিগত ও দলীয় অনুশীলনে অন্যান্য ক্রিকেটাররা ফিরলেও তিনি আর ফেরেননি। এমনকি ছিলেন না সদ্য সমাপ্ত বিসিবি প্রেসিডেন্টস কাপ টুর্নামেন্টেও। এই টুর্নামেন্টের সময় ব্যক্তিগত অনুশীলন করতে গিয়েই ইঞ্জুরিতে পড়েন দেশের সফলতম ওয়ানডে অধিনায়ক মাশরাফি।

চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় আসন্ন বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফিটনেস টেস্টে অংশ নিতে পারেননি তিনি। ফলে প্লেয়ার্স ড্রাফটে রাখা হয়নি মাশরাফিকে। স্বস্তির খবর, মাশরাফির চোটের অগ্রগতি হয়েছে। এরই মধ্যে ফিরেছেন অনুশীলনে। শুরু করেছেন রানিং। কিছুদিনের মাঝেই স্কিল ট্রেনিং শুরু করবেন তিনি।

মাশরাফির ব্যাপারে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ওর (মাশরাফি) চোটের অগ্রগতি লক্ষণীয়। এখনো টুর্নামেন্ট শুরু হয়নি। শেষ হতে লম্বা সময় বাকি। হাতে অনেক সময় আছে। আমরা আশাবাদী, সে শেষ দিকে কিছু ম্যাচ খেলতে পারবে।

বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্টের জন্য শুক্রবার প্রায় ২০০ জনের করোনা পরীক্ষা করা হয়েছে জানিয়ে তিনি বলেন, ক্রিকেটার, সাপোর্ট স্টাফ, টিম বয় সহ আজ প্রায় ২০০ জনের করোনা পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। আমরা আশা করছি আজ রাতের মধ্যেই সবার ফলাফল হাতে পেয়ে যাব। ফলাফলে যাদের নেগেটিভ আসবে তারা হোটেলে উঠবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর