রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৫ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে দুইজনের দেহে মিলেছে করোনার ভারতীয় ধরন খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ ফরিদপুরে ভাইয়ের গুলিতে ভাই আহত চুয়াডাঙ্গার আরও ৩৮৪ কর্মহীন-অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ দামুড়হুদা সীমান্ত এলাকা থেকে কোটি টাকার মাদকদ্রব্য জব্দ ভারতীয় ড্রাইভারদের অবাধ বিচরণ, ঝুঁকিতে বেনাপোলবাসী মেহেরপুরে দুই হাজার হেক্টর জমিতে কচু চাষ ফরিদপুরে দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ফেরি বন্ধ, দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত যাত্রী কুমারখালীতে দুস্থদের জন্য বিনামূল্যে পোশাকের দোকান বোয়ালমারীতে ইফতার সামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবক লীগের মেহেরপুরে অসহায় মানুষের মাঝে যুবলীগের সবজি বিতরণ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার গায়েব!
২৪৫৮

অন্তর্বাস পরে বয়ফ্রেন্ডের সাথে অন্তরঙ্গ অবস্থায় মিম!

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২০  

নাদিয়া আফরিন মিম, বাংলাদেশের একজন মডেল ও অভিনেত্রী। লাক্স চ্যানেল আই সুপার স্টার ২০১৪ গ্র্যান্ড ফাইনালের বিজয়ী তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন নাদিয়া। যেখানে তাকে অন্তর্বাস পরে বয়ফ্রেন্ডের সাথে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। যা নিয়ে চলছে বেশ আলোচনা।

নাদিয়ার জন্ম ময়মনসিংহ জেলায়। উচ্চ মাধ্যমিকে বিজ্ঞান বিভাগ থেকে কৃতকার্য হয়ে পরবর্তিতে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি বিষয়ে অনার্স করেন তিন।

এরপর শোবিজে নাম উঠিয়ে করেছেন একাধিক নাটকে অভিনয়। তার উল্লেখযোগ্য নাটকগুলো মানুষ হতে সাবধান, দুষ্ট ছেলের দল, লাইফ ইজ বিউটিফুল, ব্যাচেলর পয়েন্ট, আধুনিক ছেলে, সুদ্ধ মোখলেছ, বিয়ে বিড়ম্বনা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর