বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
১৯৯৭

অন্তর্বাস পরে বয়ফ্রেন্ডের সাথে অন্তরঙ্গ অবস্থায় মিম!

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২০  

নাদিয়া আফরিন মিম, বাংলাদেশের একজন মডেল ও অভিনেত্রী। লাক্স চ্যানেল আই সুপার স্টার ২০১৪ গ্র্যান্ড ফাইনালের বিজয়ী তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন নাদিয়া। যেখানে তাকে অন্তর্বাস পরে বয়ফ্রেন্ডের সাথে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। যা নিয়ে চলছে বেশ আলোচনা।

নাদিয়ার জন্ম ময়মনসিংহ জেলায়। উচ্চ মাধ্যমিকে বিজ্ঞান বিভাগ থেকে কৃতকার্য হয়ে পরবর্তিতে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি বিষয়ে অনার্স করেন তিন।

এরপর শোবিজে নাম উঠিয়ে করেছেন একাধিক নাটকে অভিনয়। তার উল্লেখযোগ্য নাটকগুলো মানুষ হতে সাবধান, দুষ্ট ছেলের দল, লাইফ ইজ বিউটিফুল, ব্যাচেলর পয়েন্ট, আধুনিক ছেলে, সুদ্ধ মোখলেছ, বিয়ে বিড়ম্বনা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর