রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১১ ১৪২৬   ২৮ জমাদিউস সানি ১৪৪১

  যশোরের আলো
৩২

অভিষেক দাসকে নড়াইলবাসীর সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২০  

যুব বিশ্বকাপে চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের খেলোয়াড় অভিষেক দাসকে সংবর্ধনা দিয়েছে নড়াইলবাসী। 

১৩ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) দুপুরে নড়াইলে এসে পৌঁছালে তাকে ফুলেল সংবর্ধনা দিতে থাকে এলাকাবাসী। 

জানা যায়, সকাল থেকে ঘরের ছেলেকে একবার দেখতে এবং অভিনন্দন জানাতে অভিষেকের বাড়ির সামনে শহরের বাধাঘাট এলাকায় ভীড় করে শত শত মানুষ। সেইসঙ্গে তার আগমন উপলক্ষে বাড়ির আঙ্গিনাসহ পুরো বাধাঘাট এলাকা অভিষেক দাসের নানা ধরনের পোষ্টার দিয়ে সাজানো হয়।

কেউ সড়ক পথে বাড়ি ফিরলেও অভিষেক দাস ফেরেন আকাশ পথে। দুপুর ১টার দিকে যশোর বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। সেখানে বাবা অসিত দাস, মা করুনা দাস, ভাই দীপ্ত দাসসহ আরো কয়েকজন আপনজনকে জড়িয়ে ধরে আনন্দ প্রকাশ করেন অভিষেক। এরপর গ্রামের বাড়ি নড়াইলের পথে রওনা দেন তিনি। এ সময় যশোর শহর, চাড়াভিটা, ভাঙ্গুড়া আর তুলারামপুর এলাকা পাড়ি দেন অভিষেক। সে সময় পথে অপেক্ষমাণ মানুষের অভিনন্দন গ্রহণ করেন তিনি। 

এরপর দুপুর ২টার পর নড়াইলে পৌঁছান অভিষেক। শহরে প্রবেশ করে প্রথমেই আদর্শ খেলোয়াড় মাশরাফির মা হামিদা মোর্তজাকে সালাম করতে চলে যান তিনি। সেখান থেকে ফিরে আসেন নিজ বাড়ি বাধাঘাট এলাকায়। এখানে ফুল দিয়ে তাকে বরন করে নেন এলাকাবাসী। 

এ সময় উপস্থিত ছিলেন মাশরাফির বাবা গোলাম মোর্তজা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শরফুল আলম লিটু, হাফিজ খান মিলন, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ শত মানুষ। সবাই তাকে অভিনন্দন জানান। 

অবশ্য এত কিছুর মধ্যেও তার খেলার জন্য কোচদের ধন্যবাদ দিতে ভোলেননি অভিষেক। এলাকার প্রত্যেকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে ভুল-ত্রুটির জন্য ক্ষমাও প্রার্থনা করেন তিনি। 

এরপর বাড়িতে পৌঁছে প্রথমেই বৃদ্ধ ঠাকুরমার ঘরে যান অভিষেক। ঠাকুরমাকে নিজের পরনের মালা পরিয়ে দেন অভিষেক।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর