বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৭ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
৯০

অভয়নগরে ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২০  

যশোরের অভয়নগর উপজেলার ৭ নং শুভরাড়া ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ অক্টোবর) বিকালে উপজেলার রানাগাতি বালুর মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ওমর ফারুক মোল্যাকে শুভরাড়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও জিয়াউল হক ফারাজী সোহেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

শুভরাড়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ওমর ফারুক মোল্যার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওয়াপাড়া পৌরসভার সাবেক মেয়র ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক বাবুল।

এ সময় বঙ্গবন্ধুর হাতে গড়া কৃষকলীগের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে প্রধান অতিথি বলেন, কৃষকলীগ নেতৃবৃন্দকে মূল দল আওয়ামী লীগের সঙ্গে সংযুক্ত থেকে কাজ করতে হবে। এছাড়া আগামী ইউনিয়ন নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে এক হয়ে কাজ করার আহ্বান জানিয়ে দ্রুত সময়ের মধ্যে এই ইউনিয়নে কৃষকলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন তিনি।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- নওয়াপাড়া পৌরসভার সাবেক চেয়ারম্যান ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সানা আব্দুল মান্নান, সাবেক যুগ্ম সম্পাদক শেখ আইয়ুব হোসেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুন্সী আব্দুল মাজেদ, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক কাজী গোলাম কুদ্দুস টিপু, শুভরাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন খান মহির এবং ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি হাফিজুর রহমান প্রমুখ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর