শনিবার   ২৩ জানুয়ারি ২০২১   মাঘ ৯ ১৪২৭   ০৯ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় গৃহহীনদের জমিসহ গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং ফরিদপুরে পদ্মারচরে শীতবস্ত্র বিতরন ভেকু মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হল কুষ্টিয়ার ১২ ইটভাটা মাগুরায় ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ বোয়ালমারীতে গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং ফেব্রুয়ারিতেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
৮৬৪

অভয়নগরে কয়লা ড্যাম্পিংয়ের প্রতিবাদে মানববন্ধন 

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

যশোরের অভয়নগর উপজেলার শিল্প ও বাণিজ্যিক শহর নওয়াপাড়াসহ বিভিন্ন জনবসতি এলাকায়  অবৈধভাবে কয়লা ড্যাম্পিং করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল থেকে ঘণ্টাব্যাপী নওয়াপাড়ার মহাকাল চেঙ্গুটিয়া এলাকাবাসী ও বাজার ব্যবসায়ীদের উদ্যোগে এ মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 

এসময় বক্তব্য রাখেন, অভয়নগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা. মিনারা পারভীন, নওয়াপাড়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর  আ. গফ্ফার বিশ্বাস, প্রধান শিক্ষক ত্রিলোচন কুমার সাহা, শিক্ষক বাবুল আখতার, ভারপ্রাপ্ত অধ্যক্ষ খান এ মজলিস, আ.লীগ নেতা আলী হায়দার, স্বেচ্ছাসেবকলীগ নেতা শফি কামাল, পল্লী বিদ্যুতের এলাকা পরিচালক আবুল হোসেন, বাজার কমিটির সভাপতি আবু জাফর বিশ্বাস প্রমুখ।

অবিলম্বে আবাসিক এলাকা থেকে কয়লা ড্যাম্পিং বন্ধ করে দূষণ বন্ধে কার্যকরী ব্যবস্থা গ্রহণের জন্য পরিবেশ অধিদপ্তর, জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের নিকট জোর দাবি জানিয়েছেন বক্তারা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর