রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ১২ ১৪২৭   ০৯ সফর ১৪৪২

  যশোরের আলো
৯৮

অভয়নগরে গাছের উপর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২০  

যশোরের অভয়নগর উপজেলায় প্রায় ৬০ ফুট উচ্চতার একটি নারিকেল গাছের উপর থেকে রহমত গাজী (৬৫) নামে এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা।

গত বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ভাঙ্গাগেট এলাকার লক্ষ্মীপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত রহমত গাজী একই এলাকার মৃত তোরাপ গাজীর ছেলে। তিনি কৃষি কাজের পাশাপাশি এলাকায় নারিকেল পাড়ার কাজ করতেন।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরের দিকে রহমত গাজি বাড়ির পাশের প্রায় ৬০ ফুট উচ্চতার নারিকেল গাছের মাথায় উঠে অচেতন হয়ে পড়েন। এ সময় গ্রামের মানুষেরা গাছের চারপাশে দাঁড়িয়ে চিৎকার করে ডাকাডাকি করলেও তিনি সাড়া দেননি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। প্রায় ৪০ মিনিটের চেষ্টায় গাছের মাথা থেকে বৃদ্ধকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক হাফিজা নার্গিস জানান, নারিকেল গাছ থেকে উদ্ধার করা ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। হাসপাতালে পৌঁছানোর অনেক আগেই তার মৃত্যু হয়েছিলো।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর