মঙ্গলবার   ০৭ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৪ ১৪২৯   ১৬ রজব ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
দেশের মোট জনসংখ্যা ১৬ কোটি ৯৭ লাখ : বিআইডিএস তিন ফসলি জমিতে প্রকল্প না নেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর মাশরাফি আইডল, তাকে দেখে তরুণরা শিখবে যশোরে দুইদিনের আইটি মেলা ও শীত উৎসব শুরু যশোরে ১ হাজার ২৩৭ হেক্টর জমিতে ভুট্টা চাষ ঠাঁই নেই যশোর জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে
১৭৯

অভয়নগরে চুরি হওয়া ৭৯ টন সার উদ্ধার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২  

যশোরের অভয়নগরে চুরি হওয়া সরকারি ভর্তুকির ৭৯ টন সার উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া কুড়িগ্রামের চিলমারীতে রাতের আঁধারে পাচারের সময় আড়াই টন (৫০ বস্তা) সার জব্দ করা হয়েছে। 

অভয়নগরে সার আমদানিকারক মেসার্স আফিল ট্রেড ইন্টারন্যাশনালের চীন থেকে আমদানি করা সরকারি ভর্তুকির ১৩০০ টন ডিএপি সার দুটি লাইটার জাহাজে মোংলা থেকে নওয়াপাড়ায় আসার পথে চোরেরা ১২০ টন সার চুরি করে নিয়ে যায়। এ সার চুরি হওয়ায় অভয়নগর থানায় মামলার পর পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চুরি হওয়া সারের মধ্যে ৭৯ টন সার উদ্ধার করে। 

এই সার চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ নয়জনকে গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরে পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, সার চুরির ঘটনায় যশোরের পুলিশ সুপারের নির্দেশে ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকারের নেতৃত্বে একদল পুলিশ দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সার উদ্ধারসহ ৯ জনকে গ্রেফতার করে। উদ্ধারকৃত সারের মূল্য ৭৯ লাখ ৭৮ হাজার ১শ টাকা। গ্রেফতাররা হলেন-হুমায়ুন কবির, সোহাগ হোসেন, অনিমেষ শিকদার, ভুপাল সরকার, ফয়সাল মোরশেদ সজীব, লিখন সরকার, আক্কাছ আলী শিকদার, তরিকুল ইসলাম ও পারভেজ আহম্মেদ রাজু।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর