সোমবার   ০৬ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

  যশোরের আলো
৯১

অভয়নগরে বাজার স্থিতিশীল রাখতে উপজেলা প্রশাসনের অভিযান

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

যশোরের অভয়নগর উপজেলা প্রশাসনের উদ্যোগে দ্রব্য মূল্যের বাজার স্থিতিশীল রাখার জন্য ব্যাপক অভিযান শুরু হয়েছে। করোনা আতঙ্কে বাজার ব্যবস্থা যাতে কেউ অস্থিতিশীল করতে না পারে, সেই জন্য উপজেলা প্রশাসনের উদ্যোগে এই অভিযান পরিচালিত হয়।

রোববার (২২ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কে এম রফিকুল ইসলাম, নওয়াপাড়া ও চেঙ্গুটিয়া বাজারে অভিযান চালিয়ে ৯টি নিত্য-প্রয়োজনীয় পণ্যের দোকানীকে ১৩ হাজার ৪শ টাকা জরিমানা করে তা আদায় করেন।

যে সব দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়, উপজেলার চেঙ্গুটিয়া বাজারের পাল ষ্টোর ১ হাজার টাকা , জননী ষ্টোর ১ হাজার টাকা, দিপক ভ্যারাইটিজ ষ্টোর ১ হাজার টাকা, জয়া ষ্টোর ১ হাজার টাকা এছাড়া দুপুরে নওয়াপাড়া বাজারের পাইকারি চাল ব্যবসায়ী আবেদা এন্টারপ্রাইজের মালিক মানিক বিশ্বাসের দোকানে মূল্য তালিকা না থাকায় ১ হাজার টাকা।

চাল ব্যবসায়ী করিম ট্রেডিং এর মালিক এম এম করিমকে মূল্য তালিকা না থাকা ও লাইসেন্স নবায়ন না থাকার করণে ৩ হাজার টাকা, ভোক্তার অভিযোগের ভিত্তিতে স্টেশনারী দোকান তারা ষ্টোর হ্যান্ড ওয়াশের দাম বেশি নেওয়ার দায়ে ৫ হাজার টাকা জরিমানা করা হয়, নওয়াপাড়া কাঁচা বাজারে তরকারি বিক্রেতা নজরুল ইসলাম ও কামাল হোসেনকে মূল্য তালিকা না থাকায় উভয়কে ২শ টাকা জরিমানা করে তা আদায় করেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর