ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
৬৫

অভয়নগরে বিপুল পরিমাণ গাঁজাসহ ছাত্রদল নেতা আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ মার্চ ২০২১  

যশোরের অভয়নগর উপজেলায় বিপুল পরিমাণ গাঁজাসহ আল মামুন বিশ্বাস (২৫) নামে এক ছাত্রদল নেতাকে আটক করেছে পুলিশ।

রোববার (২১ মার্চ) ভোররাতে উপজেলার চলিশিয়া ইউনিয়নের বাগদহ গ্রামের পশ্চিমপাড়া থেকে ১৩ কেজি গাঁজাসহ তাকে আটক করে অভয়নগর থানা পুলিশ।

আটক আল মামুন বিশ্বাস একই এলাকার আতিয়ার বিশ্বাস ওরফে গাঁজা আতির ছেলে। তার নামে মাদক আইনে একাধিক মামলা রয়েছে। সে চলিশিয়া ইউনিয়ন ছাত্রদলের কার্যনির্বাহী কমিটির সদস্য।

এ বিষয়ে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোর ৪টার দিকে বাগদহ পশ্চিমপাড়ায় অভিযান চালানো হয়। অভিযানের একপর্যায়ে মশিয়ার রহমানের বাড়ির সামনে থেকে দুই বান্ডিল পলেথিনে মোড়ানো ১৩ কেজি গাঁজাসহ মামুনকে আটক করা হয়। এ সময় তার সহযোগী বাদশা দুই বান্ডিল গাঁজা ফেলে পালিয়ে যায়। উদ্ধারকৃত চার বান্ডিল গাঁজা মূল্য প্রায় চার লাখ টাকা। এ ঘটনায় মামুন ও তার সহযোগীর নামে মামলা দেয়া হয়েছে।

চলিশিয়া ইউনিয়ন ছাত্রদলের এক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, আল মামুন বিশ্বাস চলিশিয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক কমিটির সদস্য ছিল। বর্তমান কমিটি না থাকায় সে বিএনপির একজন সক্রিয় কর্মী হিসেবে কাজ করছে।

বাগদহ পশ্চিমপাড়াবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে আতিয়ার বিশ্বাস, তাঁর ছেলে ছাত্রদল নেতা মামুন বিশ্বাস, একই গ্রামের হামিদ বিশ্বাস, উজ্জ্বল হোসেন, বাদশা মিয়া ও আব্দুর রাজ্জাক বিশ্বাস গাঁজা ও ইয়াবা পাইকারী সরবরাহ করে থাকেন। আইনশৃঙ্খলা বাহিনীর হাতে বার বার আটক হলেও তাঁরা জামিনে বেরিয়ে এসে পুনরায় মাদক ব্যবসা শুরু করে। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর