সোমবার   ০৩ অক্টোবর ২০২২   আশ্বিন ১৭ ১৪২৯   ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আগাম শীতকালীন সব‌জি চাষ, ভালো দামে খু‌শি কৃষক দুর্গাপূজা উপলক্ষে বেনাপোলে ৪ দিন বন্ধ আমদানি-রফতানি ঝিনাইদহে ছড়িয়ে পড়ছে লাম্পি স্কিন ডিজিজ, দিশেহারা খামারিরা ঝিনাইদহ পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি যশোর ভবদহের ধলিয়ার বিলে নির্মিত হবে ইপিজেড
৩৮৯

অভয়নগরে বোমা তৈরির সময় বিস্ফোরণ, যুবক আহত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  

যশোরের অভয়নগরে ঘরের ভেতর বোমা তৈরির সময় তা বিস্ফোরিত হয়ে শফিকুল ইসলাম শপ্পা নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। সোমবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার রাজঘাট এলাকায় কার্পেটিং জুট মিলসংলগ্ন বাজারে এ ঘটনা ঘটে।

শপ্পা ওই এলাকার ইব্রাহিম মোল্লার ছেলে।

জানা গেছে, শপ্পার ঘরে মধ্যরাতে বিকট শব্দে কিছু বিস্ফোরিত হয়। এরপর ওই ঘরে গিয়ে শপ্পাকে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাতেই তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক।

এ বিষয়ে জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাদিয়া জাহান বলেন, শপ্পা নামের একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে খুলনা মেডিক্যালে পাঠানো হয়েছে। বোমার স্প্রিন্টারে তার চোখ, মুখসহ শরীরের সামনের অংশে ক্ষত সৃষ্টি হয়েছে। এছাড়া তার শ্বাসনালীও ক্ষতিগ্রস্ত হয়েছে।

অভয়নগর থানার ভরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে ঘটনাস্থল পরিদর্শনের সময় আহত শপ্পার ঘর থেকে পাঁচটি রামদা ও বিস্ফোরিত বোমার স্প্রিন্টার উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, শপ্পার বিরুদ্ধে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে একটি মামলা দায়ের করা হয়েছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর