শনিবার   ১০ জুন ২০২৩   জ্যৈষ্ঠ ২৬ ১৪৩০   ২০ জ্বিলকদ ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
লোডশেডিং কমাতে বাড়ছে বিদ্যুৎ আমদানি ও উৎপাদন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষা ব্যবস্থা পিছিয়ে থাকবে না স্কুলে গিয়ে ৬১ বছর আগের বকেয়া বেতন পরিশোধ করলেন সোহরাব যশোরে পাওয়া যাচ্ছে না চার্জার ফ্যান প্রথমবারের মতো টাকায় বিদেশি ঋণ পরিশোধ
৬২

অভয়নগরে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীরা পেলো শিক্ষা উপকরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০ মে ২০২৩  

যশোরের অভয়নগরে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট, অভয়নগর উপজেলা শাখার আয়োজনে ১৯মে শুক্রবার দুপুরে নওয়াপাড়া প্রেসক্লাবের অডিটোরিয়ামে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। 

অনুষ্ঠানের সভাপতিত্বে করেন, জাতীয় হিন্দু ছাত্র মহাজোট অভয়নগর উপজেলা শাখার সভাপতি বিকাশ রায়। প্রধান অতিথি ছিলেন, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল। 

বিশেষ অতিথি ছিলেন, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ, সমাজসেবক ডা. মিলন বসু, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, সমাজসেবক তাপস কুমার বিশ্বাস। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন, জাতীয় হিন্দু ছাত্র মহাজোট অভয়নগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সৌরভ অধিকারী। উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ২৭ জন সুবিধাবঞ্চিত শিক্ষার্থীর হাতে শিক্ষা উপকরণ তুলে দেওয়া হয়। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর