সোমবার   ২৫ অক্টোবর ২০২১   কার্তিক ১০ ১৪২৮   ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
উদ্বোধন হলো স্বপ্নের পায়রা সেতু কৃষি উদ্যোক্তাদের সহযোগিতায় হবে বিশেষ সেল অবশেষে দেশে চালু হচ্ছে পেপ্যাল নবায়নযোগ্য জ্বালানি থেকে ৪০ ভাগ বিদ্যুত নেয়ার পরিকল্পনা স্বল্পোন্নত দেশের মধ্যে তথ্যপ্রযুক্তি ব্যবহারে এগিয়ে বাংলাদেশ
৪০

অভয়নগরে স্ত্রীকে ভারতে পাচার ও হত্যার অভিযোগে মামলা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২১  

যশোরের অভয়নগর উপজেলায় স্ত্রীকে অপহরণ করে ভারতে পাচার, খুন ও গুমের অভিযোগে সাত জনের নামাল্লোখ করে আদালতে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী স্বামী। 

রোবাবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মাহবুব রহমান বাদী হয়ে যশোর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন। মামলায় আরও ৫ জন অজ্ঞাতদের আসামী করা হয়।

মামলার আসামিরা হলেন- সদর উপজেলার বসুন্দিয়া স্কুল সংলগ্ন ইলিয়াস হোসেন ও তার স্ত্রী মর্জিনা বেগম, অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া-বালিয়াডাঙ্গা গ্রামের ইদ্রিস আলী মোল্লা, তার স্ত্রী রোকেয়া বেগম, ছেলে এনামুল হোসেন, রশিদ মোল্লার স্ত্রী রবেজান বেগম এবং গোপালগঞ্জ সদর উপজেলার মাঠলা গ্রামের মৃত মমিন উদ্দিন শেখের ছেলে মজিবর রহমান শেখ।

বাদী মাহবুব রহমান যশোরের অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া-বালিয়াডাঙ্গা গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে। তিনি স্ত্রী শারমিন খাতুন ও নয় বছর বয়সের ছেলে ইয়ানুরকে নিয়ে যশোর শহরের বকচর হুঁশতলার হিরু মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। এই মামলার আসামি মজিবর রহমান শেখের কুনজর পড়ে বাদীর স্ত্রী শারমিন খাতুনের উপর। বিভিন্ন সময়ে তার ভাড়া বাসার সামনে দিয়ে চলাফেরার করার সময় কুপ্রস্তাব দেয়। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় অপহরণ, খুন, গুমসহ নানা ধরনের ক্ষতি করার হুমকি দেয়। 

এরই ধারাবাহিকতায় গত ১৬ সেপ্টেম্বর রাত আটটার দিকে ব্যবসায়িক প্রয়োজনে বাদী বাসার বাইরে ছিলেন। তখন আসামিরা তার ঘরের মধ্যে প্রবেশ করে ৪৭ হাজার টাকা লুট করে নেয়। একই সময় অস্ত্রের ভয় দেখিয়ে তার স্ত্রী শারমিন খাতুনকে অপহরণ করে ভারতে পাচার করে দেয়। 

মামলাটিকে গুরুত্ব দিয়ে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মারুফ আহমেদ মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিল করাসহ অপহৃত শারমিন খাতুনকে উদ্ধারের চেষ্টা চালানোর জন্যে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর