শনিবার   ২৩ জানুয়ারি ২০২১   মাঘ ৯ ১৪২৭   ০৯ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় গৃহহীনদের জমিসহ গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং ফরিদপুরে পদ্মারচরে শীতবস্ত্র বিতরন ভেকু মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হল কুষ্টিয়ার ১২ ইটভাটা মাগুরায় ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ বোয়ালমারীতে গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং ফেব্রুয়ারিতেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
৮৬

অভয়নগরে স্ত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে স্বামী

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২০  

যশোরের অভয়নগর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী হিরা বেগমের গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে স্বামী বিল্লাল সরদার। 

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে উপজেলার চাকই-মরিচা গ্রামে এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে দগ্ধ হিরা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা। এ ঘটনার পর স্বামী বিল্লাল সরদার পালিয়েছে।

বৃহস্পতিবার সকালে সংসারের তুচ্ছ একটি ঘটনায় স্বামীর সাথে তার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে স্বামী উত্তেজিত হয়ে ঘরের মধ্যে থাকা কেরোসিন তেল গায়ে ঢেলে আগুন ধরিয়ে ঘর থেকে বেরিয়ে যান বলে জানান চিকিৎসাধীন দগ্ধ হিরা বেগম। পরে দগ্ধ অবস্থায় ঘরের বাইরে বেরিয়ে আসলে প্রতিবেশীরা এসে আগুন নেভায় এবং উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় ঘাতক স্বামী বিল্লালের শাস্তি দাবি করেন স্বজনরা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর