বৃহস্পতিবার   ১৯ মে ২০২২   জ্যৈষ্ঠ ৫ ১৪২৯   ১৭ শাওয়াল ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
জিআই সনদ পেলো বাগদা চিংড়ি মধুমাসের রসালো ফলে ভরপুর যশোরের বাজার বাজেট অধিবেশন বসছে ৫ জুন অ্যান্টিবায়োটিক ওষুধ নিয়ে সরকারের নতুন সিদ্ধান্ত হজের নিবন্ধনের সময় বাড়লো
৯৯

অভয়নগরে ১০০ শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২২  

যশোরের অভয়নগরে মহাকাল মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের এক শ ছাত্রী পেয়েছে একটি করে নতুন বাইসাইকেল। এখন থেকে সাইকেলে চড়ে স্কুলে যাবে তারা। শনিবার (২৩ এপ্রিল) সকালে উপজেলার চেঙ্গুটিয়া বাজারে যশোর-খুলনা মহাসড়কসংলগ্ন মহাকাল মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে সাইকেলগুলো বিতরণ করা হয়।

উক্ত বিদ্যালয়ের আয়োজনে সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল গফ্ফার বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা অঞ্চলের কর কমিশনার মো. ফারুক আহম্মদ, খুলনা আপিল অঞ্চলের কর কমিশনার আ স ম ওয়াহিদুজ্জামান, খুলনা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার মো. শামসুল ইসলাম, অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীন, উপজেলা ভাইস চেয়ারম্যান মিনারা পারভীন।

জানা গেছে, প্রাণ আরএফএল কম্পানির অর্থায়নে এবং অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমের সহযোগিতায় অভয়নগরের মহাকাল মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে এক শ বাইসাইকেল বিতরণ করা হয়েছে।
 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর