মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২   আষাঢ় ২০ ১৪২৯   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

  যশোরের আলো
সর্বশেষ:
নড়াইলে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বেনাপোল কাস্টমসের সাড়ে ৪ হাজার কোটি টাকা রাজস্ব আদায় যশোর রোডে শতবর্ষী ঝুঁকিপূর্ণ গাছ অপসারণের দাবি মাল্টিপল ভিসায় আগের নিয়মেই যাওয়া-আসা করা যাবে ভারতে শিক্ষক লাঞ্ছিত: আটক ৪ জনের ৩ দিনের রিমান্ড যশোর কেন্দ্রীয় ঈদগাহে ২২ লাখ টাকার কর্মযজ্ঞ
৩৫৯২

অশ্লীল ছবি-ভিডিও সরানোর নোটিশের খবরে ‘অসুস্থ’ পরিমনি!

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২১  

সামাজিক যোগাযোগমাধ্যম থেকে ৩০ দিনের মধ্যে অশ্লীল ছবি ও ভিডিও সরাতে আইনি নোটিশ পাঠানো হয়েছে চিত্রনায়িকা পরীমনিকে। নোটিশ পাঠিয়েছেন যৌথভাবে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার এবং ঢাকা জজ কোর্টের আইনজীবী ইসমাতুল্লাহ লাকী তালুকদার।

এদিকে এ খবর পেয়েই পরীমনি অসুস্থ হয়ে পড়েছেন। তিনি একটি গণমাধ্যমকে বলেন, আমি এখনো নোটিশ হাতে পাইনি। পাওয়ার পর এ নিয়ে কথা বলতে পারব। এর আগে আদালত থেকে আমাকে যখন বলা হয়েছিল, তখন ১ ঘণ্টার মধ্যে ছবিগুলো সরিয়ে ফেলি। এখন যে ভিডিওর কথা বলা হয়েছে, সেগুলো আমি শেয়ার করিনি। বরং আমার ব্যক্তিগত ভিডিও অন্য কেউ ফেসবুকে দিয়েছে। নোটিশ হাতে না পেলেও বিভিন্ন গণমাধ্যমে আজকের খবরটি পেয়েছি। দেখে আমি অসুস্থ হয়ে পড়েছি। এমন অত্যাচারের মানে হয় না।

ভারতীয় একটি গণমাধ্যমকেও এ বিষয়ে তিনি বক্তব্য দেন। ওই গণমাধ্যমের নিউজটি তিনি তার ফেসবুক পেজ থেকে শেয়ারও করেছেন।

নোটিশে বলা হয়েছে- অশ্লীল ছবি ও ভিডিও অপসারণের জন্য আগামী ৩০ দিনের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার পাশাপাশি ভবিষ্যতে সব ধরনের অশ্লীল সংলাপ, অভিনয়, অঙ্গভঙ্গি, নগ্ন বা অর্ধনগ্ন নৃত্য যা চলচ্চিত্র, ভিডিও চিত্র, অডিও ভিজ্যুয়াল চিত্র, স্থির চিত্র, গ্রাফিকস বা অন্য কোনো উপায়ে ধারণ করা ও প্রদর্শনযোগ্য এবং যার কোনো শৈল্পিক বা শিক্ষাগত মূল্য নেই, সেগুলো প্রদর্শন করা থেকে সম্পূর্ণরূপে বিরত থাকতে বলা হয়।

পরীমনি আরও বলেন, আমার ফেসবুক তো সবার জন্য খোলা। একটু দেখে নিন আর তারপর বলুন আমার পেজে ঠিক কোন ভিডিওটা অশ্লীল। আমার পেজে এমন কোনো ভিডিও নেই যেটা সরাতে হবে। যদি সরাতেই হয় তাহলে আমাকে অপমান করে যারা ভিডিও বানিয়েছে, তাদের সরাতে হবে। ফেসবুক সম্পর্কে আগে তো জানতে হবে তাদের।

এদিকে এ বিষয়ে পরীমনি ভারতীয় একটি গণমাধ্যমকে বলেন, জনসমক্ষে আমি অনাথ আশ্রমের বাচ্চাদের সঙ্গে জন্মদিন কাটিয়েছি। ব্যক্তিগতভাবে আমি কী করব, সেটা ওই উকিলদের মাথা ব্যথার কারণ হতে পারে না। এখন কথা হচ্ছে যে ভিডিওর কথা ওরা বলতে চায় সেগুলো কারা শুট করেছে আর কারা পাবলিশ করেছে? যারা পাবলিশ করেছে তাদের আইনি নোটিশ পাঠানো হোক। আমার অনুমতি ছাড়া কেন আমার ভিডিও পাবলিশ করেছেন তারা। পাশাপাশি পরী বিস্ময় প্রকাশ করেন, জন্মদিনের এতদিন পর হঠাৎ আজ এ বিষয়টি কেন তুলে আনলেন ওই দুই আইনজীবী? মজার ছলে প্রশ্ন তোলেন, এতদিন এরা কোথায় ছিলেন?

উল্লেখ্য, পরীমনির ফেসবুক পেজে বর্তমানে দেড় কোটির বেশি ফলোয়ার রয়েছে। দেশের আর কোনো বিনোদন তারকার এত বেশি অনুসারী নেই। এই পেজে নিয়মিত ছবি-ভিডিও আপলোড করে ভক্তদের সঙ্গে যুক্ত থাকেন তিনি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর