সোমবার   ০৮ আগস্ট ২০২২   শ্রাবণ ২৩ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বর্তমান বিশ্ব পরিস্থিতিতে যে কারণে তেলের দাম বৃদ্ধি যৌক্তিক খুলনা-যশোর অঞ্চলে ১৭১ রেলগেটের ৯৮টি অরক্ষিত যশোরে এক মাসে হারানো ৪৯টি মোবাইল উদ্ধার বেনাপোলে পণ্য আমদানিতে অভাবনীয় গতি বাস-মিনিবাসের ভাড়া পুনঃনির্ধারণ করে প্রজ্ঞাপন জারি
২১

অ্যাপেই মিলবে কেএফসির চিকেন

প্রকাশিত: ৩ আগস্ট ২০২২  

এখন থেকে অ্যাপেই মিলবে কেএফসির খাবার। হাতের নাগালেই ফিঙ্গার লিকিং গুডনেস-এই ট্যাগলাইনে যাত্রা শুরু করেছে কাস্টমারদের বহুল প্রতীক্ষিত এই অ্যাপটি।

নতুন এই অ্যাপটি ডাউনলোড করার মাধ্যমে কাস্টমাররা ৫০০ টাকার অর্ডারে পাচ্ছেন ২ পিস হট অ্যান্ড ক্রিস্পি চিকেন ফ্রি। অফারটি সীমিত সময়ের জন্য।

অ্যাপ ব্যবহারকারীদের জন্য থাকছে বিভিন্ন কাস্টমাইজড অফার ও আকর্ষণীয় ডিলস। এছাড়াও মোবাইল ব্যাংকিং, ডেবিটও ক্রেডিট কার্ড কিংবা ক্যাশ অন ডেলিভারিতে পেমেন্ট সম্পন্ন করা যাবে।

অর্ডারকৃত হট অ্যান্ড ক্রিস্পি আইটেমসমূহ প্রস্তুতির ও ডেলিভারির কোন পর্যায়ে রয়েছে তা খুব সহজেই গ্রাহকরা অ্যাপের মাধ্যমে জানতে পারবেন।

‘এক ক্লিকেই রিওর্ডার’ ফিচারটি ব্যবহার করে পছন্দের আইটেমস গুলো আবারও অর্ডার করা যাবে অ্যাপের মাধ্যমে। কর্নেল স্যান্ডার্সের পক্ষ হতে আরও অনেক মজাদার আইটেম থাকছে নতুন এই অ্যাপটিতে। 

বিশ্ববিখ্যাত রেস্টুরেন্ট চেইন কেএফসি। কেএফসি ফ্র্যাঞ্চাইজি লাইসেন্সের অধীনে ট্রান্সকম ফুডস লিমিটেড বাংলাদেশে ২০০৬ সাল থেকে তাদের ব্যবসা কার্যক্রম পরিচালনা করছে

  যশোরের আলো
  যশোরের আলো