রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৫ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে দুইজনের দেহে মিলেছে করোনার ভারতীয় ধরন খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ ফরিদপুরে ভাইয়ের গুলিতে ভাই আহত চুয়াডাঙ্গার আরও ৩৮৪ কর্মহীন-অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ দামুড়হুদা সীমান্ত এলাকা থেকে কোটি টাকার মাদকদ্রব্য জব্দ ভারতীয় ড্রাইভারদের অবাধ বিচরণ, ঝুঁকিতে বেনাপোলবাসী মেহেরপুরে দুই হাজার হেক্টর জমিতে কচু চাষ ফরিদপুরে দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ফেরি বন্ধ, দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত যাত্রী কুমারখালীতে দুস্থদের জন্য বিনামূল্যে পোশাকের দোকান বোয়ালমারীতে ইফতার সামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবক লীগের মেহেরপুরে অসহায় মানুষের মাঝে যুবলীগের সবজি বিতরণ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার গায়েব!
১৮

আইপিএল বন্ধে দিল্লির উচ্চ আদালতে মামলা

প্রকাশিত: ৪ মে ২০২১  

করোনার প্রকোপে ভয়াবহ দিন পার করছে ভারত। দিল্লির করোনা পরিস্থিতি সবচেয়ে ভয়াবহ। আর সেই দিল্লিতেই চলছে আয়োজনের রোশনাই। ফলাফল করোনা থেকে ছাড় পেল না আইপিএল আয়োজনও। এই ভয়াবহতা ছড়িয়ে পড়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দলগুলোর ভেতরেও।

বায়ো বাবল থাকা অবস্থার মাঝেও আক্রান্ত হয়েছেন চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার এবং ম্যানেজমেন্টের কয়েকজন। আইসোলেশনে পাঠানো হয়েছে দিল্লি ক্যাপিটালস দলকে। বাতিল হয়েছে অনুশীলন। 

করোনা মহামারির মধ্যেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) চালিয়ে যাওয়ায় তীব্র অসন্তোষ দেখা দিয়েছে। আইপিএল বন্ধে ভারতে মামলা হয়েছে। দিল্লির উচ্চ আদালতে মামলা করা হয়েছে। আইনজীবী করণ সিংহ ঠুকরাল ও সমাজসেবক ইন্দর মোহন সিংহ আইপিএল বন্ধ করার দাবিতে মামলা করেছেন।

মামলাকারী দুই আইনজীবী জানান, ভারতের সরকার মানুষের স্বাস্থ্যগত দিকের চেয়েও আইপিএলকে বেশি গুরুত্ব দিচ্ছে। তাই আইপিএল বন্ধ করার জোর আবেদন জানিয়েছি।

ভারতের কেন্দ্রীয় সরকার, বিসিসিআই, আইপিএল পরিচালনা বিভাগ, গভর্নিং কাউন্সিল এবং দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশন ও দিল্লীর মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এই মামলায় অভিযোগ করা হয়েছে।  

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর