শনিবার   ০৪ জুলাই ২০২০   আষাঢ় ১৯ ১৪২৭   ১৩ জ্বিলকদ ১৪৪১

  যশোরের আলো
৪৭৮

আগামী দু-তিন বছর বিয়ের কোনো পরিকল্পনা নেই

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৯  

টেলিভিশন কিংবা ওয়েব মিডিয়ার নাটকে এ মুহূর্তের জনপ্রিয় নাম মেহজাবিন চৌধুরী। বরাবরই নাটকে প্রশংসিত তিনি। বর্তমানে ব্যস্ত রয়েছেন ঈদের নাটকের শুটিং নিয়ে। আজ এ অভিনেত্রীর জন্মদিন। দিনটি উদযাপন, বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয় নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি

* আজকের দিন কীভাবে পালন করবেন?

** মেহজাবিন: আজ ও আগামীকাল কোনো শুটিং রাখিনি। বিশ্রামে থাকার জন্যই মূলত এ ব্যবস্থা। জন্মদিন উপলক্ষেই সুযোগ পেয়ে বিশ্রাম নিচ্ছি। এ ছাড়া বিশেষ কোনো পরিকল্পনা নেই।

* পহেলা বৈশাখের নাটকে কেমন সাড়া পেয়েছেন?

** মেহজাবিন: বরাবরই আমি গল্প দেখে নাটকে অভিনয় করি। বাংলা নববর্ষ উপলক্ষে যেসব নাটকে অভিনয় করেছি সবগুলোর গল্পই ছিল রুচিসম্মত। এর মধ্যে অমির পরিচালনা ‘টম অ্যান্ড জেরী’ ও মিজানুর রহমান আরিয়ানের ‘নয়না’ নাটক দুটির জন্য ভালোই সাড়া পাচ্ছি। দুটি নাটকেই আমার সহশিল্পী আফরান নিশো। এ ছাড়াও শাহনেওয়াজ রাসেলের ‘আমি প্রেমিক’, মাহমুদুর রহমান হিমির ‘আনএক্সপেক্টেড সারপ্রাইজ’, বিশালের ‘প্রমিজ’ নাটকগুলো দর্শকরা পছন্দ করেছেন।

* বর্তমান ব্যস্ততা কী নিয়ে?

** মেহজাবিন: ঈদের নাটকের কাজ নিয়েই এখন ব্যস্ত সময় কাটছে।

*আপনাকে অপূর্ব ও আফরান নিশোর সঙ্গে বেশি অভিনয় করতে দেখা যায়...

** মেহজাবিন: প্রথম কথা হচ্ছে, এটা আমার ব্যক্তিগত পছন্দ নয়। নির্মাতারাই তাদের কাস্ট করেন। হয়তো এ দু’জনের সঙ্গে আমার রসায়ন ভালো এবং দর্শকও দেখতে পছন্দ করেন, তাই নির্মাতারা আমাদের নিয়েই কাজ করেন।

* নাটক দেখে অনেক দর্শক সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের মন্তব্য লিখে থাকেন। সেগুলো কখনও পজেটিভ, আবার কখনও নেগেটিভও হয়। এ বিষয়ে তাদের উদ্দেশে কী বলবেন?

**মেহজাবিন: দর্শকদের উদ্দেশে বলব, আপনারা নিজেরা যেহেতু সমালোচনা লিখতে পারেন, দিকনির্দেশনা দিতে পারেন, আপনারাই তো চাইলে ভালো গল্পের ভাবনা নিয়ে স্ক্রিপ্ট লিখতে পারেন। তাতে আমাদের নির্মাতারা আপনাদের ভাবনার গল্প পাবে। আমরাও না হয় অভিনয় করলাম আপনাদের লেখা নাটকে। নির্মাতাদের সঙ্গে যোগাযোগ করে আপনারা আপনাদের মেধাকে কাজে লাগাতে পারেন।

* আপনার বিয়ে নিয়ে প্রায়ই গুঞ্জন শোনা যায়। কবে বিয়ে করছেন?

** মেহজাবিন: গুঞ্জন নিয়ে কিছু বলার নেই। তবে আগামী দু-তিন বছর বিয়ের কোনো পরিকল্পনা নেই।

* সিনেমায় কি অভিনয়-ই করবেন না? সময় চলে গেলে কিন্তু আফসোস হতে পারে...

** মেহজাবিন: সময় হলেই সিনেমাতে অভিনয় করব। এ নিয়ে আমার কোনো আফসোস নেই। কারণ আমি ধীরগতিতে বিশ্বাসী। অভিনয়টাই এখনও পুরোপুরি শিখিনি। অভিনয়টা আরও একটু মনোযোগ দিয়ে শিখতে চাই। তারপর না হয় দেখে-শুনে, বুঝে সিনেমাতে অভিনয় করা যাবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর