বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
আওয়ামী লীগ কখনো সন্ত্রাস প্রশ্রয় দেয় না এইডস রোগীদের জন্য যশোরে হচ্ছে এআরটি সেন্টার যশোরে খেজুরের রস আহরণে ব্যস্ত সময় পার করছেন গাছিরা লিসবন বিশ্ববিদ্যালয়ে সম্মাননা পেলেন বাংলাদেশি বিজ্ঞানী সোহেল মুক্তিযুদ্ধের নয় মাস অক্ষত ছিল যে পতাকা খালেদা জিয়া সমাবেশে যোগ দিলে আদালত ব্যবস্থা নেবেন
৫৩

আন্তর্জাতিক প্রো-কার্ড অর্জন বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২  

এক টুর্নামেন্টেই দারুণ অর্জন বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের। থাইল্যান্ডে অনুষ্ঠিত আইএফবিবি প্রো-লিগ সিজিওনাল ও প্রো- কোয়ালিফায়ার প্রতিযোগিতায় পাঁচটি স্বর্ণসহ ১৫টি পদক জিতে প্রো-কার্ড অর্জন করেছে বাংলাদেশ।

এছাড়া সাতটি রৌপ্য ও তিনটি ব্রোঞ্জপদকও জেতেন বাংলাদেশের শরীরগঠনবিদরা। এর ফলে আন্তর্জাতিক অঙ্গনে পেশাদার শরীরগঠনে নিয়মিত অংশ নেওয়ার যোগ্যতা অর্জন করলো বাংলাদেশ।

১৮ ও ১৯ নভেম্বর ব্যাংককের আভানি সুখমভিত হোটেলে অনুষ্ঠিত টুর্নামেন্টের ক্লাসিক ফিজিকে বাংলাদেশের আনোয়ার হোসেন স্বর্ণপদক জিতে প্রথম প্রো-কার্ড অর্জন করেন। এরপর মেন্স ফিজিকে নভিস সি ও নভিস বডিবিল্ডিং লাইট হেভিওয়েট ক্যাটাগরিতে স্বর্ণপদক জেতেন রায়হানুর রহমান।

ব্যান্টামওয়েট (প্রো-কোয়ালিফায়ার) তানিম ইসলাম ও মেন্স ফিজিক নভিস সি ক্যাটাগরিতে শাকের উদ্দিন শাওন স্বর্ণপদক জিতে নেন। মেয়েদের মধ্যে বিকিনি জুনিয়রে অহনা রহমান রুপা ও জুনিয়র ক্যাটাগরিতে ব্রোঞ্জ পান। সুস্মিতা রেজা বিকিনির তিনটি ইভেন্টে দুটি রুপা ও একটি ব্রোঞ্জ জেতেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর