সোমবার   ২২ জুলাই ২০২৪   শ্রাবণ ৬ ১৪৩১   ১৫ মুহররম ১৪৪৬

  যশোরের আলো
১২৮

আবারো আওয়ামী লীগ‌কে বিজয়ী কর‌বে জনগণ: আইসিটি প্রতিমন্ত্রী

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩  

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলে‌ছেন, সুশাসনের ওপর আস্থা রেখে আমার নির্বাচনী এলাকা নাটোর-৩ আসনের জনগণ আবারো বিপুল ভোটে নৌকা প্রতীককে বিজয়ী করবে।

সোমবার দুপু‌রে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কার্যালয়ে উপস্থিত হয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় ম‌নোনয়ন ফরম জমাদান শে‌ষে সাংবা‌দিক‌দের এসব কথা ব‌লেন তি‌নি।

পলক বলেন, আমি বিশ্বাস ক‌রি— আমার নির্বাচনী এলাকার ৫ লাখ জনগোষ্ঠীর জীবনে যে পরিবর্তন এনে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সে উন্নয়ন, সেবা ও সুশাসনের ওপর আস্থা রেখে আবার আওয়ামী লীগ‌কে ভোট দি‌য়ে বীজয়ী কর‌বে জনগণ।

তিনি ব‌লেন, গত ১৫ বছর চেষ্টা করেছি শেখ হাসিনার দেওয়া অঙ্গীকার বাস্তবায়নে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আত্মনিয়োগ করতে। নেতাকর্মীদের পাশে থাকার চেষ্টা করেছি। আমার চলনবিলের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আপ্রাণ চেষ্টা করেছি। আমি জনগণের পাশে ছিলাম, আছি এবং থাকবো, ইনশাআল্লাহ।

উল্লেখ্য, গত শনিবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন দলের সভাপতি শেখ হাসিনা, যা চলবে মঙ্গলবার বিকেল ৪টা পর্যন্ত।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর