শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১১ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
‘করোনার দ্বিতীয় পর্যায় মোকাবেলায় সব প্রস্তুতি নিতে হবে’ ‘আ.লীগ গণতন্ত্রের চর্চা ও দুষ্টের দমন করে’ ঝিনাইদহে ২৭ শহীদের ৪৯তম মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত বৈদেশিক মুদ্রার মজুদ ৪১ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়েছে ফরিদপুর পৌরসভার নির্বাচন ছয় মাসের জন্য স্থগিত শৈলকুপায় আটকা পড়েছে এশিয়ার সবচেয়ে বিষধর সাপ ব্যক্তি জীবনে ম্যারাডোনা আমার একমাত্র সুপারস্টার: মাশরাফি ‘তথ্য-প্রযুক্তির ব্যবহারে বাংলাদেশ বিশ্বের অনুকরণীয় দৃষ্টান্ত’
১০৯৬

আবেদনময়ী নার্সের সঙ্গ পেতে হাসপাতালে যুবকদের ভিড়!

আন্তর্জাতিক ডেস্ক:

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

২৫ বছর বয়সী এক নার্সের সঙ্গ পেতে হুমড়ি খেয়ে হাসপাতালে আসছেন যুবকরা। কারণ, তিনি নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স!

 

নিং চেন

নিং চেন

তাইওয়ানের বাসিন্দা নিং চেন মহামারিকালেই দেশটির দন্তরোগ বিশেষজ্ঞ ড. মিন-এর অধীনে তার হাসপাতালে কাজ শুরু করেন। সম্প্রতি গোলাপি ইউনিফর্ম পরা তার কিছু ছবি সামাজিকমাধ্যমে ভাইরাল হয়।

 

নিং চেন

নিং চেন

নিং বলেন, আমি বিশ্বাসই করতে পারছি না যে আমি বিশ্বের সবচেয়ে সুন্দর আর আবেদনময়ী নার্স! মানুষের ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। বিষয়টি বেশ উপভোগ করছি! তবে কাজই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। 

 

নিং চেন

নিং চেন

জানা গেছে, তাকে দেখতে ওই হাসপাতালে মানুষ হুমড়ি খেয়ে পড়ছে। অনেকেই অসুখের অজুহাতে সেখানে উপস্থিত হচ্ছেন। এর আগে মারিজা জেলকিক নামে এক মডেল-চিকিৎসককে দেখাতেও অসুখের মিথ্যা অজুহাত নিয়ে হাজির হতেন রোগীরা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর