বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে বিনামূল্যে মিলছে হার্ট অ্যাটাকে জীবন রক্ষাকারী ৬ ইনজেকশন ঝিনাইদহে আয়কর দাখিলে মানুষের আগ্রহ বেড়েছে শেষ ষোলোয় টিকে থাকতে রাতে মাঠে নামছে আর্জেন্টিনা ঝিনাইদহে তিন হাজার কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ বেনাপোলে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি বই বিক্রির অভিযোগ
২১

আর্জেন্টিনাকে হারানোর হুমকি দিলেন ওচোয়া

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা এবং মেক্সিকো, দুই দলের কোনোটারই শুরুটা আশানুরূপ হয়নি। পোল্যান্ডের সঙ্গে ড্র করেছে মেক্সিকো। অন্যদিকে আর্জেন্টিনার অবস্থা আরো শোচনীয়, সৌদি আরবের কাছে হেরেই গেছে আলবেসিলেস্তেরা।

বাংলাদেশ সময় আগামী শনিবার দিবাগত রাত ১টায় মেক্সিকোর মুখোমুখি হবে আর্জেন্টিনা। দুই দলেরই দ্বিতীয় রাউন্ডে পৌঁছানোর আশা বাঁচিয়ে রাখতে এই ম্যাচের ফল নিজেদের পক্ষে আসার কোনো বিকল্প নেই।

আর্জেন্টিনার এই বাঁচা-মরার ম্যাচটি কঠিন করে তুলতে চান মেক্সিকোর ইনফর্ম গোলরক্ষক গিয়ের্মো ওচোয়া। মেসিদের হারিয়ে স্মরণীয় একটি ম্যাচ খেলতে বদ্ধপরিকর এই তারকা গোলরক্ষক। ম্যাচের আগে আলবিসেলস্তেদের একরকম হুমকিও দিয়েছেন তিনি।

এক সাক্ষাৎকারে মেক্সিকোর এই গোলরক্ষক বলে, আর্জেন্টিনার বিপক্ষে আমরা একটি স্মরণীয় ম্যাচ খেলতে চাই। আমরা আমাদের দক্ষতার স্বাক্ষর রেখে আর্জেন্টিনাকে হারাতে চাই।

দুর্দান্ত ফর্মেও আছেন এই মেক্সিকান গোলরক্ষক। বিশ্বকাপ আসলেই যেন নিজের স্বরূপে আবির্ভুত হন এই তারকা। সর্বশেষ ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে আরো একবার নিজের অতিমানবীয় পারফরম্যান্স উপহার দিয়েছেন তিনি।

লেভানদোভস্কির পেনাল্টি রুখে দেওয়ার পাশাপাশি ম্যাচ জুড়ে নজরকাড়া পারফরম্যান্স উপহার দিয়েছেন ওচোয়া। তার এই ফর্ম আর্জেন্টিনার বিপক্ষে ভালো করার মেক্সিকো ভক্তদের মনে আশা জাগাতেই পারে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর