সোমবার   ০৬ এপ্রিল ২০২০   চৈত্র ২৩ ১৪২৬   ১২ শা'বান ১৪৪১

  যশোরের আলো
১০০

আহত শিক্ষার্থীকে হাসপাতালে নিলেন চৌগাছার এমপি

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৮ মার্চ ২০২০  

যশোর-২ (চৌগাছা) আসনের এমপি অধ্যাপক নাসির উদ্দিন সড়ক দুর্ঘটনায় আহত এক কলেজছাত্রীকে নিজ গাড়িতে করে হাসপাতালে ভর্তি করেছেন বলে জানা গেছে।

১৭ মার্চ মঙ্গলবার সকালের দিকে চৌগাছা-ঝিকরগাছা সড়কের গরিবপুর নিউ মার্কেট এলাকায় একটি মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে ওই ছাত্রী আহত হন।

এ ব্যাপারে এমপির গাড়িচালক জানান, সকালে নাসির উদ্দিন এমপি ঝিকরগাছা উপজেলা পরিষদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে অংশগ্রহণ শেষে চৌগাছা উপজেলার কর্মসূচিতে অংশ নিতে যাচ্ছিলেন। পথিমধ্যে ঝিকরগাছা-চৌগাছা সড়কের গরিবপুর নিউমার্কেট এলাকায় পৌঁছালে দেখতে পান চৌগাছা সরকারি কলেজের শিক্ষার্থী সামিয়া আক্তার দুর্ঘটনায় আহত হয়ে কাতরাচ্ছেন। সড়কে ওই শিক্ষার্থীকে হাসপাতালে নেয়ার কোনো যানবাহন পাওয়া যাচ্ছিল না। 

এ সময় নাসির উদ্দিন এমপি তার গাড়ি চালককে নির্দেশ দেন ওই শিক্ষার্থীকে নিজের গাড়িতে উঠিয়ে নিতে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তির পর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অনুষ্ঠানে যোগ দেন এমপি। 

চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার জানান, শিক্ষার্থীকে নিজের গাড়িতে করে হাসপাতালে এনে এমপি সাহেব মহৎ পরিচয় দিয়েছেন। ওই শিক্ষার্থীকে দ্রুত হাসপাতালে ভর্তি করায় তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া গেছে। এজন্য তিনি প্রসংশার দাবিদার। একজন জনপ্রতিনিধিকে সর্বদা এমন মানবিক হওয়াই দরকার।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর