রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২২ ১৪২৯   ১৪ রজব ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
ফেব্রুয়ারি ঘিরে গদখালীর ৫০ কোটি টাকার ফুল বিক্রির লক্ষ্য ফুল চাষে রঙিন ঝিকরগাছার সাজেদার জীবন ঢাকা থেকে যশোর পর্যন্ত রেলপথ নির্মাণের অগ্রগতি ৭০ শতাংশ যশোরে ক্ষমা পেলেন আ’লীগ-যুবলীগের বহিষ্কৃত ৬ নেতা যশোরের ৪০০ টন বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া-সিঙ্গাপুর-তাইওয়ানে দেশের বাজারে কমলো সোনার দাম
৩৬

ইজিবাইকের ইঞ্জিনে চাদর পেঁচিয়ে শিশুর মৃত্যু

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২৩  

যশোরের মনিরামপুরে স্কুলে যাওয়ার সময় ইজিবাইকের ইঞ্জিনে চাদর পেঁচিয়ে গলায় আটকে মারিয়া খাতুন (৮) নামে এক শিশুর মৃত্যু হয়। গতকাল বুধবার বেলা ১১টার দিক উপজেলার ঢাকুরিয়া তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

মারিয়া ঢাকুরিয়া গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে। সে স্থানীয় ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

মারিয়ার বাবা আব্দুল কুদ্দুস জানান, বুধবার সকালে একই গ্রামের মফিজুর রহমানের ইজিবাইকে করে পার্শ্ববর্তী ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিল। মারিয়া ইজিবাইকে ভেতরে বসে ছিল। এমন সময় ঢাকুরিয়া-কুয়াদা সড়কের ঢাকুরিয়া তালতলা মোড়ে তার গায়ের চাদর ইজিবাইকের ইঞ্জিনে জড়িয়ে যায় এবং গলায় ফাঁস লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

তিনি আরও জানান, মফিজুর প্রতিদিন ইজিবাইক চালিয়ে যশোরে যায়। মফিজুর ও মারিয়ার বাড়ি একই জায়গায় হওয়ায় প্রায়ই সে ইজিবাইকে স্কুলে যেত।

মণিরামপুর থানা পুলিশের ডিউটি অফিসার সহকারি উপ-পরিদর্শক সালমা খাতুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর