শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০   আশ্বিন ১০ ১৪২৭   ০৮ সফর ১৪৪২

  যশোরের আলো
৪৫

ইমরোজ হত্যা মামলার আসামিদের হাতুড়ির আঘাতে বাদীর মৃত্যু

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০  

যশোরের ব্যবসায়ী ইমরোজ হত্যা মামলার বাদী ইউনুস আলী (২৪) ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার মারা গেছেন। ৩১ আগস্ট ওই মামলার আসামিরা তাকে হাতুড়ি দিয়ে বেদম মারপিট করে।

রোববার (১৩ সেপ্টেম্বর) সকালে তার মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত ইউনুস ভাতুড়িয়া গ্রামের ওসমান মোড়লের ছেলে। তিনি পেশায় একজন ইলেক্ট্রিশিয়ান ছিলেন।

নিহতের বড় ভাই আবুল হোসেন বলেন, গত ৩১ আগস্ট রাতে বাড়ি থেকে মণিরামপুর যাচ্ছিলেন ইউনুস আলী। পথিমধ্যে মদনপুর বাজারে পৌঁছালে যশোর সদরের ভাতুড়িয়া এলাকায় সন্ত্রাসী পান্নু ও তার দলবল হাতুড়ি দিয়ে তাকে বেদম মারপিট করে চলে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানকার চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার করেন। সেই রাতেই তাকে ঢাকার ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে সে মারা যায়। রাতেই তার মরদেহ যশোরে আনা হয়।

তিনি আরো জানান, ইউনুস ব্যবসায়ী ইমরোজ হত্যা মামলার বাদী ও প্রধান সাক্ষী ছিলেন। ইমরোজ সম্পর্কে তাদের ভাইপো। ইমরোজকেও গুলি করে হত্যা করে সন্ত্রাসী পান্নু ও তার বাহিনী।

মণিরামপুর থানার ইনসপেক্টর শিকদার মতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট করার পর এ ঘটনায় মামলা হবে।  

প্রসঙ্গত, ২০১৯ সালের ২৪ জুলাই ভাতুড়িয়া এলাকায় মাছের ঘেরের পাশে ইমরোজকে (২৫) গুলি করে হত্যা করা হয়। ওই মামলার প্রধান আসামি পান্নু।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর