বুধবার   ১৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১   ০৮ শাওয়াল ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
ঈদের সময় রেমিট্যান্স এসেছে সাড়ে ৯ হাজার কোটি টাকা হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু: ওবায়দুল কাদের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ: এডিবির পূর্বাভাস চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪০.৬ ডিগ্রি দুটি যুদ্ধ জাহাজের পাহারায় আমিরাতের পথে এমভি আব্দুল্লাহ চাল আমদানির অনুমতি পেল আরও ৫০ প্রতিষ্ঠান বাংলাদেশে আশ্রয় নিলেন বিজিপির আরও ১৩ সদস্য
৬৩

একাধিক সম্পর্কের বিতর্কে নয়নতারা

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩  

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। প্রথমবারের মতো বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করেছেন। যে ছবি দিয়ে ভক্তদের কাছ থেকে ব্যাপক প্রশংসা পেয়েছেন এই নায়িকা। 

ক্যারিয়ারে একাধিক সাফল্য রয়েছে নয়নতারার। তবে কাজের বাইরে ব্যক্তিগত জীবন নিয়েও বহুবার সংবাদের শিরোনাম হয়েছেন তিনি। যে কারণে সমালোচনার মুখেও পড়তে হয়েছিল এই অভিনেত্রীকে। 

বলিউডের জনপ্রিয় তারকা প্রভুদেবার সঙ্গেও জড়িয়ে ছিল নয়নতারার নাম। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন তারা। বিবাহিত থাকা সত্ত্বেও নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন প্রভু। একপর্যায়ে স্ত্রীকেও তালাক দেন তিনি। শোনা যায়. নয়নতারার কারণেই প্রভুদেবা তার স্ত্রীকে ডিভোর্স দিয়েছিলেন।

নয়নতারার সঙ্গে লিভ-ইনে ছিলেন প্রভু। সেজন্যই নাকি স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পথে হেঁটেছিলেন। কিন্তু পরবর্তীতে এই নায়িকার সঙ্গেও সম্পর্কে ফাঁটল ধরে। সেখান থেকে আলাদা হয়ে যান দুজনে। 

এখানেই শেষ নয়! বিঘ্নেশ শিভনকে বিয়ে করার আগে স্টার সিম্বু, উদয়নিধি স্ট্যালিনের সঙ্গে সম্পর্কে ছিলেন নয়নতারা। এই অভিনেত্রী দু’বার বিয়ে ভাঙার খবরও শোনা যায় শোবিজ পাড়ায়।

শিশুদের ঠোঁটে চুমু খাওয়ার জন্যও খবরের শিরোনাম হয়েছিলেন নয়নতারা। তার এমন কাণ্ড বেশ বিতর্কের জন্ম দিয়েছিল। ব্যাপক সমালোচিত হয়েছিলেন অভিনেত্রী। 

এছাড়া একবার জুতা পায়ে তিরুপতি মন্দিরে গিয়ে তোপের মুখে পড়েন দক্ষিণী এই লেডি সুপারস্টার। সে সময় তাকে ঘিরে সামাজিক মাধ্যমে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর