রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৫ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে দুইজনের দেহে মিলেছে করোনার ভারতীয় ধরন খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ ফরিদপুরে ভাইয়ের গুলিতে ভাই আহত চুয়াডাঙ্গার আরও ৩৮৪ কর্মহীন-অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ দামুড়হুদা সীমান্ত এলাকা থেকে কোটি টাকার মাদকদ্রব্য জব্দ ভারতীয় ড্রাইভারদের অবাধ বিচরণ, ঝুঁকিতে বেনাপোলবাসী মেহেরপুরে দুই হাজার হেক্টর জমিতে কচু চাষ ফরিদপুরে দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ফেরি বন্ধ, দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত যাত্রী কুমারখালীতে দুস্থদের জন্য বিনামূল্যে পোশাকের দোকান বোয়ালমারীতে ইফতার সামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবক লীগের মেহেরপুরে অসহায় মানুষের মাঝে যুবলীগের সবজি বিতরণ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার গায়েব!
১৯

এবার চেন্নাই শিবিরে করোনার হানা

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ৩ মে ২০২১  

কলকাতা নাইট রাইডার্সের পর দুঃসংবাদ এলো চেন্নাই সুপার কিংসে। করোনা এবার হানা দিয়েছে চেন্নাই শিবিরে।  করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দলটির প্রধান নির্বাহী কাশি বিশ্বনাথ, বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি এবং একজন বাস পরিচ্ছনতাকর্মী।

ক্রিকেটবিষয়ক জনপ্রিয় পোর্টাল ক্রিকইনফো জানিয়েছে, দলের অন্যসব ক্রিকেটার নেগেটিভ হয়েছেন। চেন্নাই দল এখন অবস্থান করছে দিল্লিতে। সেখানেই তাদের কোভিড-১৯ পরীক্ষা করা হয়েছে।

বিশ্বনাথ ও বালাজি প্রথম রিপোর্ট পজিটিভ প্রমাণিত হওয়ার পর দ্বিতীয় দফা আবারও পরীক্ষা করা হয়। তবে এই পরীক্ষার ফলাফল এখনও হাতে আসেনি। এতে পুনরায় পজিটিভ হলে তাদের ১০ দিনের আইসোলেশনে পাঠানো হবে এবং দলের বায়োবাবল থেকে দূরে রাখা হবে। 

এর আগে সোমবার (৩ মে) কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়ার করোনা ভাইরাসে আক্রান্ত হন। ফলে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ম্যাচটি স্থগিত করেছে বিসিসিআই।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর