সোমবার   ০৮ আগস্ট ২০২২   শ্রাবণ ২৪ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

  যশোরের আলো
সর্বশেষ:
বর্তমান বিশ্ব পরিস্থিতিতে যে কারণে তেলের দাম বৃদ্ধি যৌক্তিক খুলনা-যশোর অঞ্চলে ১৭১ রেলগেটের ৯৮টি অরক্ষিত যশোরে এক মাসে হারানো ৪৯টি মোবাইল উদ্ধার বেনাপোলে পণ্য আমদানিতে অভাবনীয় গতি বাস-মিনিবাসের ভাড়া পুনঃনির্ধারণ করে প্রজ্ঞাপন জারি
১৯২৩

এবার ভাড়া করা স্বামী নিয়ে বিতর্কে বলিউড নায়িকা

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২২  

অভিনয়ের চেয়ে বিতর্কের জন্ম দিতেই বেশি ভালোবাসেন বলিউডের অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সম্প্রতি বিতর্কিত ঘটনার জন্ম দিয়ে আবারও সংবাদ শিরোনাম হয়েছেন রাখি। 

এবার খবরে এসেছেন স্বামী রীতেশকে সম্পর্কে বোমা ফাটিয়ে। অভিনেত্রী রাখি সবন্তের পরিস্থিতি এখন কিছুটা এমনই। ‘বিগ বস’ শেষ হতেই স্বামী রীতেশকে ‘বন্ধু’ বলে পরিচয় দিতে শুরু করেছেন বলিউডের ড্রামা ক্যুইন।

রীতেশের প্রসঙ্গ উঠতেই এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে রাখি বলেন, আমাদের সম্পর্ক নিয়ে বেশি কিছু বলতে পারব না। ‘বিগ বস’-এর বাড়ি থেকে বেরনোর পর আমরা ভাল বন্ধু। কিছু আইনি জটিলতা কাটাতে হবে। ও এখন সেটাই করছে।

‘বিগ বস’-এর পঞ্চদশ সিজনে স্বামী রীতেশকে জনসমক্ষে এনেছিলেন রাখি। তাকে নিয়ে ধুমধাম করে প্রবেশ করেছেন ‘বিগ বস’-এর বাড়িতে। আলাপ করিয়েছেন সকলের সঙ্গে। কিন্তু তার পরেও রীতেশকে ঘিরে ধন্দ যেন কাটতে চায়নি। 

রাখির স্বামীকে নিয়ে সন্দিহান সালমান খান প্রশ্ন করেছিলেন, ও কি সত্যিই তোমার স্বামী? নাকি ভাড়া করে এনেছ? এ প্রসঙ্গে রাখি বলেন, সবাই বলছেন আমি আমার স্বামীকে ভাড়া করে এনেছি। যে যা ইচ্ছে বলুক। ভাড়া করে এনেছি, বেশ করেছি। তাতে কী হয়েছে? সুদিনের অপেক্ষায় আছি। আশা করি খুব শীঘ্রই সব ঠিক হয়ে যাবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর