মঙ্গলবার   ২৫ জুন ২০২৪   আষাঢ় ১০ ১৪৩১   ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
নতুন প্রজন্মই স্মার্ট বাংলাদেশকে এগিয়ে নেবে: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়ে নিজস্ব র‌্যাংকিং চালু করার পরামর্শ শিক্ষামন্ত্রী বাঙালির সব অর্জনই এসেছে আওয়ামী লীগের হাত ধরে তরুণ প্রজন্মকে প্রধানমন্ত্রীর নেতৃত্ব অনুসরণের আহ্বান মাশরাফির শিখা অনির্বাণে নবনিযুক্ত সেনাপ্রধানের শ্রদ্ধা দেশে তৈরি পোশাক খাতে নারী শ্রমিক ২৭ লাখের বেশি ৮ জুলাই চীন সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী
৫৫৩৩

এবার সংসার নিয়ে ক্ষমা চাইলেন বুবলী

প্রকাশিত: ২২ মে ২০২৩  

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই সম্প্রতি বেশি আলোচনায় রয়েছেন। শাকিব খানের সঙ্গে তার বৈবাহিক জীবনের ঘটনা নিয়েই সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে হয়েছেন আলোচনার কেন্দ্রবিন্দু।

সম্প্রতি শাকিবের দেওয়া এক সাক্ষাৎকারকে কেন্দ্র করে নতুন এই দ্বন্দ্বের শুরু। এই দ্বন্দ্ব নিয়ে গণমাধ্যমের কাছেও ক্ষোভ ঝেড়েছেন বুবলী। স্ত্রী তো স্বামীকেই শেল্টার হিসেবে ব্যবহার করবেন বলে মন্তব্য করেছেন অভিনেত্রী শবনম বুবলী।

চিত্রনায়িকা বুবলী বলেন, শাকিব খান যদি তার সন্তানের মাকে বিভিন্ন ধরনের ভুয়া, বানোয়াট অভিযোগ দিয়ে বোল্ড হতে চান, উনার পুরুষত্ব প্রমাণ করতে চান; এটি কী আসলে প্রমাণিত হবে? উনি আমাকে অনেকগুলো এলিগেশন দিয়েছেন। উনার বাসা থেকে আমাকে বের করে দিয়েছেন। এতে কি তার পুরুষত্ব প্রমাণ পেয়েছে? তিনি নিজেকে সুপারস্টার হিসেবে দাবি করেন, আমি এই নামটি উচ্চারণ করতে চাই না, কোনো ইচ্ছাই নেই। কারণ, উনি বারবার বলেছেন আমি তাকে শেল্টার হিসেবে দেখছি। একজন সন্তানের মা, স্ত্রী তো স্বামীকেই শেল্টার হিসেবে ব্যবহার করবেন।

এই অভিনেত্রী আরো বলেন, এটা কি আমার ভুল হয়েছে? তিনি সম্পর্ক রাখতে চান বা না চান এটা ব্যক্তিগত ব্যাপার। আমরা বসে কথা বলতে পারি। বাইরের মানুষকে জানানোটা সমাধান না। আমি আমার জায়গা থেকে সংসার করতে চেয়েছি সেটাই যদি ভুল হয়ে থাকে তাহলে আমি ক্ষমাপ্রার্থী। আমি কাউকে অপমান করতে চাই না। তাকে সম্মান দিয়েই থাকতে চাই। এ কারণে আমি তার নাম আর মুখে আনতে চাই না।

ঢাকাই সিনেমার এই তারকা জুটির ঘর আলো করে এসেছে ছোট্ট রাজপুত্র শেহজাদ খান বীর। তবে ২০২২ সালে ৩০ সেপ্টেম্বর বিয়ের কথা প্রকাশ্যে আনেন শাকিব-বুবলী। তারা উভয়ই জানান, তাদের একটি ছেলেসন্তানও রয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টের মাধ্যমে বুবলী জানান, ২০১৮ সালের ২০ জুলাই তাদের বিয়ে হয়। আর ২০২০ সালের ২১ মার্চ তাদের ছেলে শেহজাদ খান বীরের জন্ম।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর