বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১   মাঘ ১৪ ১৪২৭   ১৪ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
ঝিনাইদহে অপহরণকারী চক্রের ৫ সদস্য আটক কুষ্টিয়ায় বিএনসিসির উদ্যোগে মাস্ক লিফলেট ও শীতবস্ত্র বিতরণ রাজবাড়ীতে মুজিববর্ষ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ বেনাপোলে বিজিবি-বিএসএফের যৌথ প্যারেড যৌথ প্যারেড অনুষ্ঠিত মেহেরপুর সরকারী উচ্চ বালক বিদ্যালয় শতভাগ ধূমপানমুক্ত ঘোষণা চুয়াডাঙ্গায় জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন বুকের ব্যথা নিয়ে ফের হাসপাতালে সৌরভ গাঙ্গুলী
৭৯

এ কি হাল হলো অভিষেক বচ্চনের?

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২০  

বলিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক বচ্চন। তিনি বলিউডের 'বিগ বি' অমিতাভ বচ্চনের ছেলে। তবে বাবার মতো ছেলে সিনেমায় খুব বেশি সাফল্য অর্জন করতে পারেননি। আর এই কারণে প্রায়ই অভিষেককে বিদ্রূপ শুনতে হয়।

এবার নিজেকে একটু ভিন্নভাবেই তুলে ধরছেন অভিষেক। ওয়েব সিরিজ ‘ব্রিথ’-এর পর ‘লুডো’ সিনেমায় তার অভিনয় দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। এবার তার পরবর্তী ‘বব বিশ্বাস’ সিনেমার লুকে নজর কেড়েছেন অভিষেক বচ্চন।

কলকাতায় ‘বব বিশ্বাস’ সিনেমার শুটিং শুরু করেছেন এই অভিনেতা। শুটিং সেটের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এতে এক ভিন্ন অভিষেককে দেখা গেছে তাকে। মাথায় ভিন্ন স্টাইলে চুল, ফর্মাল শার্ট-প্যান্ট, চোখে চশমা। ‘কাহানি’ সিনেমার বব বিশ্বাসই যেন আবার ফিরে এসেছেন।

কলকাতায় শুটিং বেশ উপভোগ করেন অভিষেক বচ্চন। কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার কাছে কলকাতা নিজের বাড়ির মতো। আমার মা বাঙালি এবং বাবাকে পশ্চিমবঙ্গের জামাই বলা হয়। কলকাতার সবাই আমাকে নাতি বলে ডাকেন। কলকাতায় যখনই শুটিংয়ে যাই আমার জন্য তা অনেক সম্মানের।’

‘বব বিশ্বাস’ পরিচালনা করছেন পরিচালক সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ। সুজয় ঘোষের পাশাপাশি এটি প্রযোজনা করছেন গৌরী খান ও গৌরব ভার্মা।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর