রোববার   ০৯ মে ২০২১   বৈশাখ ২৫ ১৪২৮   ২৭ রমজান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে দুইজনের দেহে মিলেছে করোনার ভারতীয় ধরন খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রয়োজন নেই : হানিফ ফরিদপুরে ভাইয়ের গুলিতে ভাই আহত চুয়াডাঙ্গার আরও ৩৮৪ কর্মহীন-অসহায়দের মধ্যে খাদ্য বিতরণ দামুড়হুদা সীমান্ত এলাকা থেকে কোটি টাকার মাদকদ্রব্য জব্দ ভারতীয় ড্রাইভারদের অবাধ বিচরণ, ঝুঁকিতে বেনাপোলবাসী মেহেরপুরে দুই হাজার হেক্টর জমিতে কচু চাষ ফরিদপুরে দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ফেরি বন্ধ, দৌলতদিয়ায় পারের অপেক্ষায় শত শত যাত্রী কুমারখালীতে দুস্থদের জন্য বিনামূল্যে পোশাকের দোকান বোয়ালমারীতে ইফতার সামগ্রী বিতরণ স্বেচ্ছাসেবক লীগের মেহেরপুরে অসহায় মানুষের মাঝে যুবলীগের সবজি বিতরণ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার গায়েব!
৪৫

করোনার উপসর্গে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের কিশোরের মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩ মে ২০২১  

করোনার উপসর্গে রকি সরেণ (১৭) নামে যশোর শিশু (বালক) উন্নয়ন কেন্দ্রের এক কিশোরের মৃত্যু হয়েছে। রোববার (২ মে ) দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

জানা গেছে, মৃত রকি রাজশাহীর তানোর উপজেলার সুলতান সরেণের ছেলে। তাকে একটি হত্যা মামলায় চার বছর আগে রাজশাহীর আদালতের মাধ্যমে তাকে শিশু উন্নয়ন কেন্দ্রে আনা হয়। 

শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারি পরিচালক জাকির হোসেন জানান, ‘অসুস্থতা জনিত কারণে রকির মৃত্যু হয়েছে। আমরা লাশের ময়নাতদন্ত করাতে চেয়েছিলাম। কিন্তু তার পরিবারের স্বজনেরা রাজি হয়নি। যে কারণে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

তিনি আরও জানান, ‘অসুস্থ হয়ে পড়লে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করালে চিকিৎসকেরা কোভিড-১৯ আক্রান্ত বলে সন্দেহ করে। এরপর উন্নত চিকিৎসার জন্যে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসাপাতলে পাঠানো হয়।’

প্রসঙ্গত শনিবার রকিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। করোনাভাইরাসের উপসর্গ থাকায় শনিবার মধ্যরাতে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে তার মৃত্যু হয় বলে জানায় কর্তৃপক্ষ। হাসপাতালে ভর্তির আগে সে পেটের অসুখে ভুগছিলো বলে জানা গেছে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর