ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
১০১

করোনার টিকা নিলেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১  

পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী ও যশোর-৫ (মনিরামপুর) আসনের সাংসদ স্বপন ভট্টাচার্য করোনাভাইরাসের ভ্যাকসিন (টিকা) গ্রহণ করেছেন।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তিনি এ টিকা নেন।

টিকা গ্রহণের পর প্রতিমন্ত্রী জানান, জনসাধারণ স্বতঃস্ফূর্তভাবে করোনার টিকা গ্রহণ করছে। পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে যে সংশয় ছিল তা ইতোমধ্যে কেটে গেছে। আশা করি সবার অংশগ্রহণের মাধ্যমে আমরা খুব শিগগিরই করোনা মোকাবিলায় সক্ষম হবো।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতা ও সাহসী পদক্ষেপের ফলেই অনেক উন্নত দেশের আগেই আমরা করোনাভাইরাসের টিকা পেতে সক্ষম হয়েছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- যশোরের সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন, জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার দিলীপ কুমার রায়, আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহমেদ, মেডিকেল অফিসার ডাক্তার দীপাঞ্জন সাহা, সিভিল সার্জন অফিসের প্রশাসনিক কর্মকর্তা আরিফুজ্জামান প্রমুখ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর