বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১   মাঘ ১৪ ১৪২৭   ১৪ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
ঝিনাইদহে অপহরণকারী চক্রের ৫ সদস্য আটক কুষ্টিয়ায় বিএনসিসির উদ্যোগে মাস্ক লিফলেট ও শীতবস্ত্র বিতরণ রাজবাড়ীতে মুজিববর্ষ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ বেনাপোলে বিজিবি-বিএসএফের যৌথ প্যারেড যৌথ প্যারেড অনুষ্ঠিত মেহেরপুর সরকারী উচ্চ বালক বিদ্যালয় শতভাগ ধূমপানমুক্ত ঘোষণা চুয়াডাঙ্গায় জাতীয় বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন বুকের ব্যথা নিয়ে ফের হাসপাতালে সৌরভ গাঙ্গুলী
১৪৫

‘করোনার দ্বিতীয় পর্যায় মোকাবেলায় সব প্রস্তুতি নিতে হবে’

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২০  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মহামারী করোনাভাইরাসের দ্বিতীয় পর্যায় কীরকম হবে আমরা জানি না। তাই সব রকম প্রস্তুতি নিতে হবে, সচেতন হতে হবে। এর জন্য যা যা করা দরকার তার সবকিছুর নির্দেশনা দিয়েছি। করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, অন্যদের মেনে চলায় সচেতন করতে হবে।

আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিসিএস প্রশাসন ক্যাডারদের ১১৬, ১১৭, ১১৮তম আইন ও প্রশাসন কোর্সের সমাপনী ও সনদ প্রদান অনুষ্ঠান প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, আমরা বাংলাদেশটাকে উন্নত করার চেষ্টা করছি। ডিজিটাল বাংলাদেশে পরিণত করেছি। করোনার মধ্যেও উন্নয়নের ধারাটাও একারণে অব্যাহত রাখতে পারছি। বাংলাদেশের উন্নয়নের জন্য আমরা দীর্ঘ পরিকল্পনা হাতে নিয়েছি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর