শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১১ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
‘করোনার দ্বিতীয় পর্যায় মোকাবেলায় সব প্রস্তুতি নিতে হবে’ ‘আ.লীগ গণতন্ত্রের চর্চা ও দুষ্টের দমন করে’ ঝিনাইদহে ২৭ শহীদের ৪৯তম মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত বৈদেশিক মুদ্রার মজুদ ৪১ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়েছে ফরিদপুর পৌরসভার নির্বাচন ছয় মাসের জন্য স্থগিত শৈলকুপায় আটকা পড়েছে এশিয়ার সবচেয়ে বিষধর সাপ ব্যক্তি জীবনে ম্যারাডোনা আমার একমাত্র সুপারস্টার: মাশরাফি ‘তথ্য-প্রযুক্তির ব্যবহারে বাংলাদেশ বিশ্বের অনুকরণীয় দৃষ্টান্ত’
৬৯

করোনায় শাহীন চাকলাদারের বড় ভাইয়ের মৃত্যু

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২০  

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যশোর জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক এবং চাকলাদার পরিবহনের মালিক সালাম চাকলাদার (৬৮) মারা গেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। 

শুক্রবার (১৩ নভেম্বর) দুপুর ১টা ১০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সালাম চাকলাদার যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের বড় ভাই। তিনি এক ছেলে ও দুই মেয়ের বাবা।

সালাম চাকলাদারের চাচাতো ভাই তৌহিদুল ইসলাম ফন্টু চাকলাদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এক সপ্তাহ আগে অসুস্থ হওয়ায় করোনার নমুনা পরীক্ষার জন্য দিয়েছিলেন সালাম চাকলাদার। নমুনা পজিটিভ হওয়ায় তাকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় সোমবার ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে রেফার করা হয় তাকে।

তিনি আরও জানান, ‘সালাম ভাইয়ের অনেক আগে থেকেই হার্টের সমস্যা ছিল। এছাড়া একবার স্ট্রোকও হয়েছিল তার।’

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর