শনিবার   ২৩ জানুয়ারি ২০২১   মাঘ ৯ ১৪২৭   ০৯ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় গৃহহীনদের জমিসহ গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং ফরিদপুরে পদ্মারচরে শীতবস্ত্র বিতরন ভেকু মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হল কুষ্টিয়ার ১২ ইটভাটা মাগুরায় ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ বোয়ালমারীতে গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং ফেব্রুয়ারিতেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
১৪

করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন বাইডেন

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

করোনা ভাইরাসের ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েছেন যুক্তরাষ্ট্রের নব-নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন। গত সোমবার (১১ জানুয়ারি) তাকে দ্বিতীয় ডোজ দেওয়া হয়। প্রথম ডোজ ভ্যাকসিন নেওয়ার তিন সপ্তাহ পর নিয়ম অনুযায়ী তিনি দ্বিতীয় ডোজ নিয়েছেন। 

জনগণকে উৎসাহিত করতে প্রথম ডোজের ধারাবাহিকতায় এবারও সরাসরি টিভি ক্যামেরার সামনে টিকা নিয়েছেন ৭৮ বছর বয়সী বাইডেন। পরে তিনি গণমাধ্যমে বলেন, আমার প্রথম অগ্রাধিকার হচ্ছে মার্কিন জনগণের হাতে ভ্যাকসিন তুলে দেওয়া। আর এটা যেন আমরা দ্রুততার সঙ্গে করতে পারি।

গত ২১ ডিসেম্বর ডেলাওয়্যার ক্রিস্টিয়ানা কেয়ার হাসপাতালে তিনি ফাইজার-বায়োএনটেক ভ্যাকসিনের প্রথম ডোজ নেন। নিজে ভ্যাকসিন নেওয়ার পর যুক্তরাষ্ট্রের নাগরিকদেরও নিতে আহ্বান জানান তিনি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর