শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১২ ১৪২৭   ১১ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
‘করোনার দ্বিতীয় পর্যায় মোকাবেলায় সব প্রস্তুতি নিতে হবে’ ‘আ.লীগ গণতন্ত্রের চর্চা ও দুষ্টের দমন করে’ ঝিনাইদহে ২৭ শহীদের ৪৯তম মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ দলের সঙ্গে ম্যারাডোনার বিরল মুহূর্ত বৈদেশিক মুদ্রার মজুদ ৪১ বিলিয়ন মার্কিন ডলার ছাড়িয়েছে ফরিদপুর পৌরসভার নির্বাচন ছয় মাসের জন্য স্থগিত শৈলকুপায় আটকা পড়েছে এশিয়ার সবচেয়ে বিষধর সাপ ব্যক্তি জীবনে ম্যারাডোনা আমার একমাত্র সুপারস্টার: মাশরাফি ‘তথ্য-প্রযুক্তির ব্যবহারে বাংলাদেশ বিশ্বের অনুকরণীয় দৃষ্টান্ত’
৩০

করোনা মুক্ত হলেন মুমিনুল হক

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক করোনাভাইরাস থেকে সেরে উঠেছেন। বৃহস্পতিবার কোভিড-১৯ টেস্ট করিয়েছিলেন তিনি। শুক্রবার এই পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

সুস্থ হওয়ায় আসন্ন বঙ্গবন্ধু টি-২০ কাপে শুরু থেকেই চট্টগ্রামের হয়ে খেলতে পারবেন মুমিনুল। আক্রান্ত হওয়ার ৯ দিন পর করোনা মুক্ত হলেন তিনি। করোনা পজিটিভ আসার পর থেকেই নিজ বাসায় আইসোলেশনে ছিলেন এই ব্যাটসম্যান।

সুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে মুমিনুল বলেন, বড় একটা বোঝা নেমে গেল। সামনেই তো টুর্নামেন্ট (বঙ্গবন্ধু টি-২০)। যাক আলহামদুলিল্লাহ, এখন সুস্থ আছি। দ্রুত মাঠে ফিরতে হবে। ফিটনেসের কাজ হয়েছে। এখন ব্যাটিং নিয়ে কাজ করতে হবে। হাতে সময় আছে। আশা করি কোনো সমস্যা হবে না।

২৪ নভেম্বর শুরু হবে বঙ্গবন্ধু টি-২০ কাপ। মুমিনুল হক সৌরভ গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে খেলবেন। করোনা আক্রান্ত হলেও প্লেয়ার্স ড্রাফট থেকে আগেই মুমিনুলকে দলে ভিড়িয়েছিল চট্টলার দলটি।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর