বুধবার   ১৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ৩ ১৪৩১   ০৮ শাওয়াল ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
ঈদের সময় রেমিট্যান্স এসেছে সাড়ে ৯ হাজার কোটি টাকা হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু: ওবায়দুল কাদের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ: এডিবির পূর্বাভাস চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪০.৬ ডিগ্রি দুটি যুদ্ধ জাহাজের পাহারায় আমিরাতের পথে এমভি আব্দুল্লাহ চাল আমদানির অনুমতি পেল আরও ৫০ প্রতিষ্ঠান বাংলাদেশে আশ্রয় নিলেন বিজিপির আরও ১৩ সদস্য
৪৭৭২

কলকাতার নায়িকাকে নিয়ে কক্সবাজারে উড়াল দিলেন জায়েদ খান

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২৩  

সকালেই কলকাতার নায়িকা ঢাকায় পা রেখেছেন। আর দুপুরেই তাকে নিয়ে কক্সবাজার উড়াল দিলেন চিত্রনায়ক জায়েদ খান। আজ থেকেই সমুদ্রতীরবর্তী শহরে জায়েদ খান ও সায়ন্তিকার নতুন সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে।

বুধবার বিষয়টি নিশ্চিত করে ঢাকাই সিনেমার এই অভিনেতা জানালেন- সিনেমার শুটিং শুরুর মাধ্যমে সমালোচকদের কার্যত মুখ বন্ধ করে দেওয়া হলো। কদিন আগেই সায়ন্তিকাকে নিয়ে জায়েদ খানের সিনেমার খবর প্রকাশ হলে বিষয়টি নাকচ করে দেন অভিনেতা।

সেসময় তিনি বলেন- এখন সায়ন্তিকাকে নিয়ে তিনি ছবি করছেন না। তবে এ বিষয়ে আজ জায়েদ খান বললেন, আমি গত পরশু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। এর আগে তো আমি অফিশিয়ালি বলতে পারি না। এখন আমার বলতে দ্বিধা নেই সায়ন্তিকার সঙ্গে নতুন সিনেমাটি করতে যাচ্ছি। সে কলকাতা থেকে সকালে এসেছে আমি নিজেই এয়ারপোর্টে গিয় তাকে রিসিভড করেছি।

কক্সবাজারের সৌন্দর্যময় অঞ্চলগুলোতে টানা ১৫ দিন শুটিং হবে জানিয়ে জায়েদ খান বললেন, আজ থেকে কক্সবাজারে শুটিং শুরু হচ্ছে। সমুদ্রতীরবর্তী এই অঞ্চলের সবচেয়ে সৌন্দর্যময় এলাকা গুলোতে টানা ১৫ দিন শুটিং চলবে। এরপর আমরা ঢাকা ফিরে যাব।

সায়ন্তিকাকে এর আগে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবিতে দেখা গেছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘নাকাব’ ছবিতে শাকিব খানের নায়িকা ছিলেন সায়ন্তিকা।  ঠিক পাঁচ বছর পর শাকিব খান যখন কলকাতার আরেক নায়িকা ইধিকা পালকে নিয়ে ‘প্রিয়তমা’ সিনেমার সাফল্যের স্বাদ নিচ্ছেন, তখন সায়ন্তিকা এলেন ঢাকাই ছবির আরেক খানের সঙ্গে অভিনয় করতে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর