মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০   কার্তিক ৪ ১৪২৭   ০২ রবিউল আউয়াল ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
test
৬৪

কার সঙ্গে ঘোরাঘুরি করছেন দীঘি?

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২০  

‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন প্রার্থনা ফারদিন দীঘি। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করার পর চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি। তবে এবার একবারে পাঁচটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। 

এরমধ্যে ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ সিনেমার মাধ্যমেই বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক হয়েছে এক সময়ের জনপ্রিয় এই শিশু শিল্পীর। তবে মালেক আফসারী পরিচালিত ‘ধামাকা’ নামের সিনেমায় দীঘিকে ‘টমবয়’ রূপে পর্দায় দেখাতে চান নির্মাতা।

নবাগত শান্ত খানের সঙ্গে দীঘিকে দেখা যাবে ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ সিনেমায়। কিন্তু তার আগেই এই জুটিকে একসঙ্গে দেখলেন চাঁদপুরবাসী। শুটিংয়ের অবসরে দীঘিকে নিজ এলাকা চাঁদপুর ঘুরিয়ে দেখিয়েছেন শান্ত খান। 

১৫ সেপ্টেম্বর চাঁদপুরে ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ সিনেমার দ্বিতীয় লটের শুটিং শুরু হয়েছে। শুটিংয়ে অংশ নিতেই সহশিল্পীদের নিয়ে সেখানে অবস্থান করছেন শান্ত-দীঘি।

এ প্রসঙ্গে শান্ত বলেন, চাঁদপুরের পরিবেশ মনোরম। আমার জন্ম এই এলাকায়। কয়েকদিন এখানে শুটিং করবো। দীঘিসহ সবাইকে নিজের এলাকা ঘুরিয়ে দেখাচ্ছি। সবাই মিলে খুব মজাও হচ্ছে!

‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ সিনেমার শুটিং গত আগস্ট মাসের শেষ সপ্তাহে এফডিসিতে শুরু হয়। স্টোরি স্পেলস প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন পিংকি খান। পরিচালনা করছেন সেলিম খান। উল্লেখ্য পিংকি সেলিম খানের মেয়ে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর