ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
৪০

কুষ্টিয়াতে নিখোঁজের দুই দিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

কুষ্টিয়ার কুমারখালীর জগন্নাথপুরে নিখোঁজের দুই দিন পর একটি আবর্জনার স্তূপ থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে মধ্য হোগলাপাড়া গ্রামে স্বামীর বসতবাড়ির পাশের আঙিনা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রেশমা  কুমারখালীর তেবাড়িয়া গ্রামের রেফাজের মেয়ে। ১ বছর আগে হোগলাপাড়া গ্রামের ওহাবের ছেলে সুমনের সঙ্গে তার বিয়ে হয়। সুমন মাদকাসক্ত থাকায় বিয়ের পর থেকে চলতে থাকে পারিবারিক কলহ।  

কুমারখালী থানার ওসি মজিবুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে পারিবারিক কলহের পর থেকে রেশমা নিখোঁজ ছিল। শনিবার ভোরে বাড়ির পাশে দুর্গন্ধের উৎস খুঁজতে খড়ের আবর্জনা সরালে এলাকাবাসী রেশমার মরদেহ দেখতে পায়। থানায় খবর দিলে পুলিশ এসে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে।

ওসি আরো জানান, নিহতের স্বামী পলাতক রয়েছেন। তাকে ধরতে জোর চেষ্টা চলছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে হত্যার সঠিক কারণ জানা যাবে।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর