বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০   অগ্রাহায়ণ ১৮ ১৪২৭   ১৬ রবিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
রাজবাড়ীতে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত ‘পার্বত্য চট্টগ্রামসহ দেশে শান্তি বজায় রাখতে সরকার বদ্ধপরিকর’ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শৈলকুপায় প্রীতি ফুটবল ম্যাচ হাইকোর্টের আদেশ স্থগিত, ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নির্বাচন খোকসা পৌরসভা নির্বাচন: মেয়র পদে দুই জনসহ ৪৬ জনের মনোনয়নপত্র জমা করোনা পরিস্থিতিতে যশোরের বিজয় দিবস হবে সংক্ষিপ্ত পরিসরে পাঁচ মাসে ১১ বিলিয়ন ডলার ছাড়ালো রেমিট্যান্স ফেসবুকের কল্যাণে বুদ্ধিপ্রতিবন্ধী হানিফকে খুঁজে পেল তার পরিবার ‘তরুণ প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আগ্রহী করে তুলতে হবে’
৬০

কুষ্টিয়ায় নতুন করে ৩ জনের করোনা শনাক্ত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২০  

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকালে কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে থেকে পাওয়া করোনার নমুনা পরীক্ষার ফলাফল সূত্রে এ তথ্য জানা গেছে।

পিসিআর ল্যাব সূত্রে জানা গেছে, গেল ২৪ ঘণ্টায় ১৮৯টি নমুনা পরীক্ষার মধ্যে জেলার আরও ৩ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ১ জন, ভেড়ামারা উপজেলার ১ জন ও কুমারখালী উপজেলার ১ জন রয়েছেন।

এছাড়া ঝিনাইদহের ৪২ জনের নমুনা পরীক্ষায় ১৬ জন ও মেহেরপুরের ১৪ জনের নমুনা পরীক্ষায় ১ জন, চুয়াডাঙ্গার ২৫ জনের নমুনা পরীক্ষায় ১ জন এবং মাগুরার ১২ জনের নমুনা পরীক্ষায় ২ জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

পরীক্ষা সংক্রান্ত ফলাফল সংশ্লিষ্ট জেলা সিভিল সার্জন অফিসে পাঠিয়ে দেয়া হয়েছে বলেও জানা ল্যাব সূত্রে জানা গেছে। 

এদিকে স্বাস্থ্য বিভাগের হিসাব মতে, বুধবার বিকাল পাঁচটা পর্যন্ত কুষ্টিয়ার মোট তিন হাজার ৪১৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৩ হাজার ১৯৭ জন। এছাড়া করোনার সংক্রমণে মৃত্যু হয়েছে ৭৭ জনের।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর