ব্রেকিং:
দেশে একদিনে করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এভাবে রিসোর্টে যাওয়া সমীচীন হয়নি: লাইভে মামুনুল হকের স্বীকারোক্তি

রোববার   ১১ এপ্রিল ২০২১   চৈত্র ২৭ ১৪২৭   ২৮ শা'বান ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
যশোরে আরও ৫৯ জনের করোনা শনাক্ত যশোরে ছেলের হাতে পিতা খুন মাগুরায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ঝিনাইদহে তেঁতুল গাছ থেকে পড়ে বৃদ্ধের মৃত্যু কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্র নিহত ইবির ৫৮৬ ফেসবুক ব্যবহারকারীর তথ্য ফাঁস গরম বাতাসে পুড়ে গেছে ঝিনাইদহের ১১৭ হেক্টর জমির ধান শখের মাছের খামারে কোটি টাকার হাতছানি বালিয়াকান্দিতে ভ্রাম্যমান মাছ বিক্রি’র উদ্বোধন রাজবাড়ীর তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা যশোরের চাঁচড়া হ্যাচারি পল্লীতে পোনা উৎপাদনে রুপালি বিপ্লব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ সরকার গঠিত হয় একাত্তরের ১০ এপ্রিল শৈলকুপায় করোনায় একজনের মৃত্যু দৌলতদিয়ায় ৩০০ গ্রাম হোরোইনসহ, আটক ১
৩৬

কেশবপুরে করোনা প্রতিরোধে পুলিশের মাস্ক বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২ মার্চ ২০২১  

ফের করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ছে। করোনা প্রতিরোধে ভ্যাকসিন কার্যক্রমের মধ্যেই সম্প্রতি আক্রান্ত ও মৃত্যুর হার বেড়েছে। সংক্রমণ ঠেকাতে আবারও মাঠপর্যায়ে তৎপরতা শুরু করেছে পুলিশ। জনসাধারণকে মাস্ক পরতে ও স্বাস্থ্যবিধি মানতে উদ্বুদ্ধ করতে ‘মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে দেশব্যাপী পুলিশের বিশেষ কর্মসূচি চলছে।

এই কর্মসূচির অংশ হিসেবে যশোরের কেশবপুর উপজেলায় জনসাধারণের মাঝে পাঁচহাজার পিস মাস্ক বিতরণ করেছে থানা পুলিশ। রোববার (২১ মার্চ) দিনব্যাপী উপজেলা শহরসহ সমগ্র এলাকার সব বিট পুলিশিং কেন্দ্র থেকে এসব মাস্ক বিতরণ করা হয়।

যশোর জেলা পুলিশের আয়োজনে মাস্ক বিতরণ অনুষ্ঠানে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দিনের নেতৃত্বে মাস্ক বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন- কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী, উপ-পরিদর্শক পিন্টু লাল দাস, অরুপ কুমার বসু, ফজলে রাব্বী, আশরাফুল আলম প্রমুখ।

এ সময় সড়কে মাস্কবিহীন যাতায়াতকারী মানুষের মুখে মাস্ক পরিয়ে দেওয়া হয়। মাস্ক বিতরণকালে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দিন বলেন, থানার মোড়ে আমার নেতৃত্বে ৫শ মাস্ক বিতরণ করা হয়েছে। এছাড়া উপজেলার ১১টি ইউনিয়নের প্রত্যেকটি পুলিশিং বিটে দায়িত্বে থাকা পুলিশের কর্মকর্তারা করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ করেছেন। 

আগামীতে মাস্কবিহীন সড়কে যাতায়াত করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও হুঁশিয়ারি প্রদান করেন পুলিশের এই কর্মকর্তা।  

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর