বুধবার   ১৯ জুন ২০২৪   আষাঢ় ৬ ১৪৩১   ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

  যশোরের আলো
সর্বশেষ:
সেন্টমার্টিনে বিজিবি ও পুলিশকে সতর্ক থাকার নির্দেশ বাংলাদেশকে সুপার এইটে তুললো বোলাররা দলীয় নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর ঈদের শুভেচ্ছা বিনিময় আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী চামড়া কেনায় ট্যানারি মালিকরা ২৭০ কোটি টাকা ঋণ পাচ্ছে
২৫২

কেশবপুরে চলছে আওয়ামী লীগের উঠান বৈঠক

প্রকাশিত: ১৬ মে ২০২৩  

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে যশোরের কেশবপুরে বিভিন্ন ইউনিয়নে চলছে উঠান বৈঠক। গত ১২ মে থেকে ১৫ মে বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত উঠান বৈঠকে অংশগ্রহণ করেন যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার (এমপি) 

সম্প্রতি কেশবপুরে বিভিন্ন ইউনিয়নে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে হাজির হন ওই আসনের এমপি ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

এ সময় তিনি বলেন, আওয়ামী লীগের শাসনামলে এশিয়া মহাদেশের অন্যতম পদ্মা সেতু নির্মাণ এবং দেশব্যাপী উন্নয়ন দেখে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশ নিতে সাহস পাচ্ছে না। দেশের গণতন্ত্রকে সমুন্নত রেখে সংবিধান অনুযায়ী যথাসময়ে আাগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি-জামাত আওয়ামী লীগের বিরুদ্ধে নির্বাচনে জিততে পারবে না বলে আগে ভাগে বিভিন্ন তালবাহানা শুরু করেছে।

এসময় কেশবপুর উপজেলার বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন রাজারহাট-চুকনগর সড়কের প্রায় ৫০ কিলোমিটার, কেশবপুর সাগরদাঁড়ি সড়কের অর্ধশত ব্রীজসহ ১৩ কিলোমিটার, কেশবপুর উপজেলা অভ্যন্তরে বিভিন্ন সড়কের উন্নয়ন, শত শত কোটি টাকা ব্যয়ে সরকারি প্রথমিক, মাধ্যমিক বিদ্যালয়ের ও দাখিল, আলিম মাদরাসার অর্ধশতাধিক বহুতল ভবন নির্মাণ করা হয়েছে বলে উল্লেখ করেন। এছাড়াও ৩৩ মাদরাসায় শহিদ মিনার তৈরি করা হয়েছে বলে উল্লখ করেন। উঠান বৈঠকে আশঙ্কাজনক হারে সাধারণ মানুষের অংশগ্রহণ করতে দেখা গেছে।

উঠান বৈঠকে অংশগ্রহণ করেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য, কেশবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাড. রফিকুল ইসলাম পিটু, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক গৌতম কুমার রায়, সুফলাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম মনজুর রহমান, পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইকবাল, উপজেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ নাহিদ হাসান, সাধারণ সম্পাদক রমেশ দত্ত,  উপজেলা যুবলীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আলমগীর সিদ্দিকী টিটো, মঙ্গলকোট ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আব্দুল গফফার প্রমুখ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর