সোমবার   ১৯ অক্টোবর ২০২০   কার্তিক ৪ ১৪২৭   ০২ রবিউল আউয়াল ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
test
৩২

কেশবপুরে জননেত্রীর জন্মদিনে যুবলীগের গাছের চারা বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২০  

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে যশোরের কেশবপুরে গাছের চারা বিতরণ করেছে উপজেলা যুবলীগ। সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে পৌরসভা চত্বরে নানান জাতের গাছের চারা বিতরণ করা হয়।

কেশবপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গাছের চারা বিতরণ করেন কেশবপুরের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।

শাহীন চাকলাদার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাষ্ট্রনায়কোচিত সুদৃঢ় ও সুবিকশিত নেত্রীত্বের কারণে বাংলাদেশ বিশ্বের ইতিহাসে শুধুমাত্র অর্থনৈতিক প্রবৃদ্ধি ও উন্নয়নের দিক দিয়েই এগিয়ে যাচ্ছে না, এগিয়ে যাচ্ছে পরিবেশ ও বনায়নের দিকেও।
   
তিনি বলেন, প্রাকৃতিক সৌন্দর্য বর্ধন, পরিবেশের ভারসাম্য রক্ষা, সুস্থ জীবনযাপন ও কর্মপরিবেশ নিশ্চিত করা, জীবনযাত্রার মানোন্নয়ন এবং  বায়ু ও অন্যান্য পরিবেশ দূষণ রোধ, জলবায়ুর বিরুপ প্রভাব জনিত প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলাসহ জীববৈচিত্রের অস্তিত্ব রক্ষার স্বার্থে আমাদের অধিক পরিমাণ বৃক্ষরোপন করতে হবে

এ সময় আরও উপস্থিত ছিলেন- যশোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মজিদ, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ এস এম রুহুল আমিন, সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, সহসভাপতি  সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, পৌর মেয়র রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, সদস্য শাহাদাৎ হোসেন ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক প্রমুখ।

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর