শনিবার   ২৩ জানুয়ারি ২০২১   মাঘ ৯ ১৪২৭   ০৯ জমাদিউস সানি ১৪৪২

  যশোরের আলো
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় গৃহহীনদের জমিসহ গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং ফরিদপুরে পদ্মারচরে শীতবস্ত্র বিতরন ভেকু মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হল কুষ্টিয়ার ১২ ইটভাটা মাগুরায় ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ বোয়ালমারীতে গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং ফেব্রুয়ারিতেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান টিকাদান কর্মসূচি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
৮৬

কেশবপুরে সরকারি ধান-চাল ক্রয় কাজের উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২০  

'শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ' এই স্লোগানে যশোরের কেশবপুর উপজেলায় আমন মৌসুমে সরাসরি কৃষকদের নিকট থেকে ধান ও চাল ক্রয় কাজের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৩ ডিসেম্বর) সকালে কেশবপুর উপজেলা সরকারি খাদ্য গুদামে অভ্যন্তরীণ ধান ও চাল ক্রয় কাজের উদ্বোধন করা হয়।

মেহেরপুর জেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা লায়লা আফরোজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ক্রয় কাজের উদ্বোধন করেন কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন।

জেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা লায়লা আফরোজা জানান, সরকারীভাবে চলতি আমন মৌসুমে মেহেরপুর জেলায় ২৬ টাকা কেজি দরে ৩১২ মেট্রিক টন আমন ধান ও ৩৭ টাকা কেজি দরে ৫৬৪ মেট্রিক টন চাল কেনার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। এ লক্ষ্যে ধান ও চাল সংগ্রহ কার্যক্রম শুরু করা হয়েছে।   

ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তা আবুল হাসানের পরিচালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মহাদেব চন্দ্র সানা, উপজেলা শিশু বিষয়ক অফিসার বিমল কুমার কুণ্ডু, উপজেলা খাদ্য পরিদর্শক রাকিবুল হাসান প্রমুখ। 

  যশোরের আলো
  যশোরের আলো
এই বিভাগের আরো খবর